২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৭:০০

ভান্ডারিয়ায় মাদ্রাসাছাত্রী ধর্ষনের স্বীকার : ধর্ষক গ্রেফতার

 

মোঃ মামুন হোসেন,পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার জুনিয়া গ্রামে দুই সন্তানের জনক মোঃ জামাল আকন (৪৫) কর্তৃক ধর্ষনের স্বীকার হয়েছে এক মাদ্রাসা শিক্ষার্থী।ঘটনাটি ঘটে গত ২৪ জুন সকালে ধর্ষিতার নিজ গৃহে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলা তেলিখালী ইউনিয়নের জুনিয়া গ্রামের জুনিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৯ম শ্রেনীর এক শিক্ষার্থী তার নিজ গৃহে একা পেয়ে তার দু সম্পর্কের আত্মীয় মৃত হাসেম আকনের ছেলে দুই সন্তানের জনক জামাল আকন (৪৫) তাকে ধর্ষন করে।তার মাতা ঘরে এসে মেয়েকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে ডাক চিৎকার করলে প্রতিবেশিরা এগিয়ে এলে জামাল আকন পালিয়ে যায়।

এসময় মেয়ের মা নিপু বেগম তার মেয়েকে স্থানীয় গন্যমান্যেদের সহায়তার চিকিৎসার জন্য পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে যায়।এ ঘটনা পুলিশ জানার পর ধর্ষক জামাল আকনকে গ্রেফতার করে।এঘটনায় মেয়ের মা নিপু বেগম বাদী হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন।

পুলিশ হাসপাতাল থেকে মেয়েকে মেডিকেল পরীক্ষা করার জন্য পিরোজপুর সির্ভিল সার্জন এর কার্যালয় নিয়ে যায়।ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শাহাবুদ্দীন জানান, আসামী জামালকে পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।

 

 

 

কিউএনবি/রেশমা/২৫শে জুন,২০১৮ ইং/সন্ধ্যা ৭:২১