১৩ই নভেম্বর, ২০১৮ ইং | ২৯শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১০:৫০

চৌগাছায় হাতুড়ি পেটায় ৩ বিদ্যুৎ কর্মী আহত


এম এ রহিম চৌগাছা(যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় হাতুড়ি পেটায় পল্লী বিদ্যুতের তিন কর্মী আহত হয়েছে। বকেয়া বিল আদায় করতে গিয়ে পল্লী বিদ্যুতের তিন কর্মী এ হাতুড়ি পেটার শিকার হয়েছে। রবিবার চৌগাছা পৌরসভার বিশ্বাসপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় চৌগাছা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। হামলায় আহতরা হলেন চৌগাছা পল্লী বিদ্যুতের মিটার রিডার জামিরুল ইসলাম (৩৫),শফিকুল ইসলাম (৩৭) ও লাইনম্যান জয়ন্ত কুমার মন্ডল (২৭)। হাতুড়ি পেটায় আহত চৌগাছা পল্লী বিদ্যুতের মিটার রিডার জামিরুল ইসলাম জানান, বকেয়া বিল আদায় করতে পৌর এলাকার বিশ্বাসপাড়ায় জনৈক নাজমা বেগমের বাড়িতে যাই। সেখানে নাজমা বেগমের নিকট বকেয়া বিল চাইলে তিনি তার স্বামী আসা পর্যন্ত অপেক্ষা করতে বলেন। এক পর্যায়ে ওই মহিলার স্বামীসহ দুই যুবক এসে আমাদের তিনজনকে হাতুড়ি দিয়ে বেধড়ক মারপিট করে।

এ সময় আমি হাত দিয়ে ঠেকালে আমার বামহাতের দুই আক্সগুলের মধ্যে চিরে যায়। আমি সেখান থেকে দৌড়ে পালিয়ে রক্ষা পায়। পরে সহকর্মীরা আমাকে উদ্ধার করে চৌগাছা হাসপাতালে ভর্তি করে। তিনি বলেন তারা আমার অপর দুই সহকর্মীকেও মারপিট করে। তবে কারা এ সন্ত্রাসী আমি তাদের চিনতে পারেননি ।

চৌগাছা হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. নাহিদ সিরাজ বলেন জামিরুলকে ভর্তি রাখা হয়েছে। এবং অন্য দুজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ব্যাপারে চৌগাছা পল্লী বিদ্যুতের ডিজিএম দেব কুমার মালো বলেন আমার কর্মীরা বকেয়া বিল আদায় করতে গেলে এ ঘটনা ঘটে। তিনি বলেন এ বিষয়ে চৌগাছা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে চৌগাছা থানার ওসি খোন্দকার শামীম উদ্দীন জানান লিখিত পেলে আইনি ব্যবস্থা নেব।

 

 

কিউএনবি/রেশমা/২৫শে জুন, ২০১৮ ইং/বিকাল ৩:২৮