২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৮

ঝিকরগাছার পল্লীতে বিএনপি নেতা রিয়াজ মেম্বারের বাড়িতে সন্ত্রাসী হামলা জখম ২

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের ঝিকরগাছার পল্লীতে বিএনপি নেতা রিয়াজ মেম্বারের বাড়িতে ক্ষমতাসীন দলের সন্ত্রাসীরা হামলা চালিয়েছে।

হামলায় রিয়াজ মেম্বারের বড়ভাই নজরুল ইসলাম (৫০) ও ভাইপো সুজন হোসেন (২৫) মারাত্বক জখম হয়ে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। আহত ও স্থানীয়রা জানিয়েছেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরে নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল খালেক মাস্টারের ছেলে আরিফ হোসেন ও সেলিম মেম্বারের সাথে একই এলাকার আওয়ামীলীগ নেতা হাশেম আলীর ছেলে জনির সাথে বিরোধ চলছিল।

তারই ধারাবাহিকতায় রোববার সন্ধ্যার আগে আরিফ ও সেলিম মাস্টারের নেতৃত্বে জনির বাড়িতে হামলা, মারপিট ও ভাংচুর করে। সন্ত্রাসীরা এসময় আচমকা একই এলাকার বিএনপি নেতা রিয়াজ মেম্বারের বাড়িতেও হামলা, ভাংচুর করে এবং রিয়াজ মেম্বার ও তার ভাই ইবাদ আলীকে খুজতে থাকে। রিয়াজ মেম্বার বাড়িতে না থাকায় সন্ত্রাসীরা এসময় তার বড়ভাই নজরুল ইসলাম, ছেলে সুজন হোসেনসহ বাড়িতে থাকা মহিলাদেরকেও বেদম মারপিট করে।

বর্তমানে আহত নজরুল ইসলাম ও তার ছেলে সুজন হোসেন ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।এ রিপোট লেখা পর্যন্ত বিএনপি নেতা রিয়াজ মেম্বার ও তার ভাই ইবাদ আলীসহ বাড়ির লোকজন চরম নিরাপত্তাহীনতায় রয়েছে বলে তাদের পরিবার দৈনিক লোকসমাজকে জানিয়েছেন।বিষয়টি স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের দৃষ্টি আকর্ষন করেছেন স্থানীয় এলাকাবাসী।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৫শে জুন, ২০১৮ ইং/সকাল ১০:৪২