২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:২৫

মনিরামপুরে গুলিবিদ্ধ অজ্ঞাতনামা দুই যুবকের লাশ উদ্ধার

 

এস.এম.মজনুর রহমান,মনিরামপুর(যশোর): যশোরের মনিরামপুর থেকে রোববার সকালে পুলিশ অজ্ঞাত পরিচয়ের ২ যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। সকাল আটটার দিকে মনিরামপুর উপজেলার বেগারীতলা বাজারের উত্তর পাশে যশোর-সাতক্ষীরা মহাসড়কের পাশ থেকে লাশ দুইটি উদ্ধারের পর পুলিশ যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে প্রেরন করে।

পুলিশের দাবী দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্দুক যুদ্ধে তারা নিহত হতে পারে।এরআগে ভোর ছয়টার দিকে হাঁটতে বেরিয়ে স্থানীয়রা লাশ দুটি দেখতে পান। এ খবর ছড়িয়ে পড়লে আশপাশ থেকে শতশত নারী পুরুষ সেখানে ভিড় জমান।

নিহতদের মধ্যে একজনের পরনে লুঙ্গি ও কোমরে গামছা এবং অপরজনের পরনে ব্লু রঙের সেন্ডো গেঞ্জি ও ফুল প্যান্ট ছিল। তাদের একজনের মাথায় একটি ও অপরজনের মাথায় দুটি গুলির চিহ্ন রয়েছে।গুলিতে চেহারা বিকৃত হওয়ায় মরদেহ সনাক্ত করা দুরুহ হয়ে পড়েছে।কে বা কারা অজ্ঞাত পরিচয়ের দুই যুবককে হত্যা করে লাশ পাকা সড়কের পাশে ফেলে রেখে চলে যায়।

তবে স্থানীয়রা জানান,রাত দুইটার দিকে তারা কয়েকটি গুলির শব্দ পেয়েছেন।প্রাথমিকভাবে পুলিশ লাশ দুইটির পরিচয় জানাতে পারেনি। তবে পুলিশের ধারণা, সন্ত্রাসী গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধে এ দুই যুবকের মৃত্যু হয়েছে।এদিকে জোড়া লাশ উদ্ধারের পর থেকে বেগারীতলা ও আটমাইলসহ পাশ্ববর্তী কয়েক গ্রামের মানুষের মাঝে অজানা আতংক দেখা দিয়েছে।

ওসি মোকাররম হোসেন, জানান, সকাল ছয়টার দিকে এক ভ্যান চালকের কাছ থেকে লাশ দুইটি পড়ে থাকার সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়।তিনি আরো জানান প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে,কোন সন্ত্রাসী গ্রুপের মধ্যে বন্দুক যুদ্ধে গুলিবিদ্ধ হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৪শে জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:০৬