২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:২১

মনিরামপুরে পাঁচ স্থানে বজ্রপাত,নিহত-২

 

এস.এম.মজনুর রহমান,মনিরামপুর(যশোর) : যশোরের মনিরামপুরে রোববার দুপুরে এক ঘন্টার ব্যবধানে পৃথক পাঁচ স্থানে বজ্রপাত হয়। এতে একটি গরুসহ দুই ব্যক্তির মৃত্যু হয়। বেলা সাড়ে ১১ টা থেকে বেলা সাড়ে ১২ টার মধ্যে পৃথক এই বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, উপজেলার খড়িঞ্চি উত্তরপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য আমিন মোড়লের ছেলে আতিয়ার মোড়ল (৬০) ও পৌরশহরের গাংড়া এলাকার নিমাই সরকারের স্ত্রী কল্পনা সরকার(৫০)।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, সকাল ১১ টার দিকে প্রবল বৃষ্টি শুরু হয়। এ সময় খড়িঞ্চি উত্তরপাড়া গ্রামের আতিয়ার রহমান বড়ির পাশে মাঠ থেকে গরু নিয়ে বাড়িতে আসার জন্য রওনা হয়। পথিমধ্যে এ সময় বজ্রপাত হয়।

এতে ঘটনাস্থলেই আতিয়ার রহমান ও তার গরুর মৃত্যু হয়।অপরদিকে একই সময়ে পৌর শহরের গাংড়া এলাকার গৃহবধু কল্পনা সরকার মাঠে ঘাস কাটতে গিয়ে বজ্রপাতে দ্বগ্ধ হয়।

এ সময় তাকে উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের ডা: রেহেনেওয়াজ তাকে মৃত ঘোষনা করেন।একই সময় খড়িঞ্চি গ্রামের মোজাহার আলী এবং খুরশিদ আলমের বাড়ির পাশে বিদ্যুতের খুঁটিতে বজ্রপাত হয়।এ ছাড়া বজ্রপাতে গ্রামের অজিত বিশ্বাসের ঘর ক্ষতিগ্রস্থ হয়।

 

 

 

কিউএনবি/সাজু/২৪শে জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:০৮