১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৩:০৪

গৌরনদীতে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে পিকআপ ভ্যানের ধাক্কা চালক নিহত : অলৌকিক ভাবে বেঁচে গেলেন তার ভাগ্নে

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : বরিশাল-ঢাকা মহাসড়কে বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর কবিবাড়ি’র সামনে গতকাল ভোররাতে নিয়ন্ত্রন হারিয়ে একটি লেগুনা পিকআপ ভ্যান মহাসড়কের পাশের একটি মেহগনি গাছের সাথে সজোরে ধাক্কা খেলে চালক মোঃ বশির প্যাদা (৩৫) ঘটনাস্থলে নিহত হন। এ সময় পিকআপ ভ্যানটির আরোহী নিহত চালকের ভাগ্নে ইমরান হোসেন অলৌকিক ভাবে অক্ষত অবস্থায় বেঁচে যান।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশ ও ভ্যানটির আরোহী সুত্রে জানাগেছে, বরগুনা জেলার আমতলী উপজেলার চাউরা লোদা গ্রামের আব্দুর রশিদ প্যাদার ছেলে বশির প্যাদা (৩৫) তার সম্প্রতি নম্বর বিহীন একটি লেগুনা পিকআপ ভ্যান কেনেন।এরপর থেকে তিনি নিজেই ভ্যানটি চালিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন।

পাশাপাশি পিকআপটি যোগে দেশের বিভিন্ন স্থান থেকে তিনি মৌসুমি ফল-মুল ও তরি-তরকারী কিনে এনে পাইকারী বিক্রি করতেন।ওই রকম ব্যবসার উদ্দেশ্যে পাকা আমের একটি চালান কিনে আনার জন্য শুক্রবার রাত ১১টার দিকে তিনি তার ভাগ্নে ইমরান হোসেন (১৮)কে সাথে নিয়ে পিকআপ ভ্যানটি যোগে তিনি শিল্প নগরী খুলনার উদ্দেশ্যে রওনা হন।

তাদের লেগুনা পিকআপ ভ্যানটি ওই রাত ৩টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলার বাটাজোর বাসস্ট্যান্ড সংলগ্ন দক্ষিন পার্শ্বে কবিবাড়ি’র সামনে আসলে চালক নিয়ন্ত্রন হারিয়ে ফেলে।এতে পিকআপটি গিয়ে মহাসড়কের পার্শ্ববর্তি একটি মেহগনি গাছের সাথে ধাক্কা খায়।

এর ফলে পিকআপ ভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচরে যায় এবং পিকআপটির চালক মোঃ বশির প্যাদা (৩৫) ঘটনাস্থলে নিহত হন।এ সময় পিকআপ ভ্যানটির আরোহী ও নিহত চালকের ভাগ্নে ইমরান হোসেন অলৌকিক ভাবে অক্ষত অবস্থায় বেঁচে যান।

গৌরনদী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, সম্ভবত চালক ঘুমিয়ে পড়ায় এ দুঘটনা ঘটেছে। পুলিশ দুর্ঘটনা কবলিত পিকআপ ভ্যানটির নিহত চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৪শে জুন, ২০১৮ ইং/বিকাল ৫:২৬