২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:৫৭

মুন্সীগঞ্জে ইয়াবাসহ জেলা তরুণলীগ সভাপতি ও ছাত্রলীগ সহ-সভাপতিসহ গ্রেপ্তার ৩

 

শেখ মোহাম্মদ রতন, ষ্টাফ রিপোর্টার : মুন্সীগঞ্জে ইয়াবাসহ জেলা তরুণলীগ সভাপতি ও ছাত্রলীগের সহ-সভাপতিসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন জেলা তরুণলীগ সভাপতি মৃদুল দেওয়ান, জেলা ছাত্রলীগের সহসভাপতি মো. মাকসুদ ও মো. ফয়সাল।

এসময় মাদক আনা-নেয়ার কাজে ব্যবহারকরা একটি প্রাইভেটকার জব্দ করে পুলিশ।শনিবার দুপুরে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠায়।শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে মুন্সীগঞ্জ পৌরসভার যোগনীঘাট এলাকা থেকে তাদের ৩টি ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

মৃদুল দেওয়ান (৩২) মুন্সীগঞ্জ জেলা তরুণ লীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি।তার গ্রামের বাড়ি সদর উপজেরার ভিটি হোগলাকান্দি। বর্তমানে তিনি শহরের শ্রীপল্লী এলাকায় থাকেন।মো. মাকসুদ(২৮)ও শহরের শ্রীপল্লী এলাকায় থাকে।মো. ফয়সাল হৃদয়(২৬) শহরের মালপাড়া নিবাসী নিজানুর রাহমানের ছেলে।

মুন্সীগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) সালাউদ্দিন লিখন গাজি জানান, গোপন সংবাদের ভিত্তিতে যোগনীঘাট এলাকায় অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন একটি প্রাইভেটকার থেকে মৃদুল ও তার দুই সহযোগী মাকসুদ এবং ফয়সালকে ৩টি ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।টের পেয়ে গ্রেপ্তারের আগে বিপুল পরিমানের ইয়াবা ট্যাবলেট অন্যত্র সরিয়ে ফেলেতে পারে।

এ সময় মাদক আনা-নেয়ার জন্য ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।তিনি আরো জানান, মৃদুল মাদক ব্যবসার সাথে জড়িত।বিভিন্ন কৌশল অবলম্বণ করে দীর্ঘদিন ধরে সে মাদক ব্যবসা করে আসছিলেন। শনিবার দুপুরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা করে আদালতে পাঠানো হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৩শে জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৫১