১৭ই ডিসেম্বর, ২০১৮ ইং | ৩রা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:১০

ভান্ডারিয়া বিএনপির কান্ডারি হিসেবে পরিচিত দিপু খান

মোঃ মামুন হোসেন, পিরোজপুর প্রতিনিধিঃ ভান্ডারিয়া বিএনপির কান্ডারি বা হেভিওয়েট নেতা হিসেবে পরিচিত ম,মহিউদ্দিন খান দিপু। তিনি সরকার বাহিনীর বাধা উপেক্ষা করে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ডাকে সকল কর্মসূচী পালন করছেন তার কর্মীবাহিনী নিয়ে।

তার কর্মীদের ভাষ্য, বিএনপির নেতা হিসেবে খান সাহেবের জুড়ি নেই, বিএনপি তার যেনো প্রান,জীবন আছে যতদিন তিনি বিএনপি ও বেগম জিয়ার পাশে থাকবেন ততদিন। জাসাসের সভাপতি তুহিন,ছাত্রদল নেতা হাচান মুন্সি,সাইফুল ইসলাম বাপ্পি, শামিম হাচান বাবু জানান,তিনি মাঠে আন্দোলনের পর অবসরে সৈর্বব সময় স্যোসাল মিডিয়ায় মুক্তমনা ব্লোগ লেখে দেশের উন্নয়নে বিএনপির হয়ে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন। এতে করে কর্মী বাহিনীরা চাঙ্গা হচ্ছে।

ভান্ডারিয়া বিএনপির সাধারণ সম্পাদক ও ৯০ দশকের রাজপথ কাপানো এ ছাত্রনেতা একদিন এক সভায় বলেন, জীবনে অনেক কিছু পেয়েছি,অর্জন করেছি এখন আর কিছু পাওয়ার নেই। তবে এ বর্ষিয়ান নেতার এখন একটাই ইচ্ছে, লক্ষে কাজ করছেন তাহলো ভান্ডারিয়ার মাটিতে বিএনপির শক্ত ঘাটি তৈরি করা। সেচ্ছাসেবক দলের আহবায়ক রুহুল মুন্সী ও যুবদল নেতা বাবু লাহারী বলেন, কিছুদিন আগে খান সাহেব আমাদের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাত করেছেন। তাছাড়া তার ডাকে সারা দিয়ে ভান্ডারিয়ায় বেগম জিয়ার উপদেষ্টা ব্যারিষ্টার শাহজাহান ওমর বীর উত্তম ও ২০ দলের শীর্ষ নেতা লেবারপার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান আসেন এবং তাকেও এ নেতারা ঢাকা আসার আমান্ত্রন জানায়।

 
কুইকনিউজবিডি.কম/এটি/১৭.০৭.২০১৬/১৪.০৫