২৬শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১১ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:০৫

চৌগাছায় বাসের ধাক্কায় নিহত ১ আহত ১

 

এম এ রহিম চৌগাছা (যশোর) সংবাদদাতা : যশোরের চৌগাছায় যাত্রীবাহি বাসের ধাক্কায় হোসেন আলী (৪০) নামের এক সাইকেল আরোহী নিহত হয়েছে। হোসেন আলী উপজেলার পাশাপোল ইউনিয়নের পলুয়া গ্রামের মৃত তোরাব আলীর জামাই।শুক্রবার ঘটনাটি ঘটেছে চৌগছা-ঝিকরগাছা সড়কের পলুয়া গ্রামের মসজিদ মোড়ে।

নিহতের স্বজনরা জানিয়েছেন হোসেন আলী পলুয়াগ্রামে ঘরজামাই থাকতেন।শুক্রবার তার শাশুড়ি মারা যায়।শাশুড়ির লাশ দাফন শেষে পারিবারিক প্রয়োজনে ছুটিপুর বাজারে যায়।

 

তিনি বাজার থেকে সাইকেলে ফেরার পথে পলুয়া গ্রামের মসজিদ মোড়ে পৌছালে পিছন ঝিকরগাছা থেকে ছেড়ে আসা চৌগাছাগামী একটি যাত্রীবাহি বাস (যশোর-ব-১২৩১) হোসেন আলীকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান তিনি। বাসের ধাক্কায় একই গ্রামের রিজাউল ইসলাম নামের অন্য এক পথচারী গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে বাসটির চালক উপজেলার চাঁদপাড়া গ্রামের মৃত হাসেম দফাদারের ছেলে আলম দফাদার পালিয়ে গেলে এলাকার উত্তেজিত জনগন বাসটি ভাংচুর করেছে।

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গাড়িটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

 

 

কিউএনবি/রেশমা/২৩শে জুন, ২০১৮ ইং/সকাল ৮:২৫