১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:১০

লালপুরে জুয়াড়ু ও মাদক ব্যাবসায়ীসহ আটক ১১

 

মোঃ মাজহারুল ইসলাম,লালপুর(নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে পৃথক অভিযানে সাত জন জুয়াড়ু ও মাদক ব্যাবসায়ীসহ মোট ১১ জনকে আটক করেছে লালপুর থানা পুলিশ।বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাতে পুলিশের একটি দল উপজেলার পুরাতন ঈশ্বরদী এলাকায় অভিযান চালিয়ে সাত জুয়াড়ুকে আটক করেছে।আটককৃতরা হলো পুরাতন ঈশ্বরদী গ্রামের জামাল মন্ডলের ছেলে টিপু সুলতান(৩২), মৃত আজিমুদ্দিন মোল্লার ছেলে মজনু মোল্লা (৫৫),মৃত মসলেম মন্ডলের ছেলে মেহেদী হাসান (৩২), নুর ইলামের পুত্র মানিক হোসেন(২৮), জোকদহ নিচপাড়া গ্রামের জামাল প্রাং এর ছেলে দুলাল প্রাং (৩২), ফরজ ঘরামীর ছেলে উজ্জল ঘরামী (২৮), কটা আলীর ছেলে আব্দুল হান্নান (৩৮)।

উপজেলার মহিষাখোলা গ্রামে অপর এক অভিযান চালিয়ে সাত লিটার চোলাইমদসহ আজাহার আলী খন্দকারের ছেলে হাবিবুর রহমান থন্দকার(৫২) এবং পটুয়াখালি জেলার সেলিম হাওলাদার (২৭) নামের দুই মাদক ব্যাবসায়ী কে আটক করা হয়।

এছাড়া উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে অভিযান চালিয়ে ৫০ গ্রাম গাঁজা সহ ওই গ্রামের দুলালের ছেলে আবুল হাশেম (৩০) এবং নুরুল্লাপুর থেকে ১৫ পুরিয়া গাঁজাসহ সিদ্দিক আলীর ছেলে সাগর আলী (২১) নামের আরো দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ।

লালপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল আটকের সত্যতা স্বীকার করে জানান, উপজেলাকে মাদক মুক্ত ও অপরাধ মুক্ত করতে পুলিশ দৃঢ় প্রতিঙ্গ, আটককৃতদের জেলহাজতে প্রেরন করা হয়েছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২০শে জুন, ২০১৮ ইং/বিকাল ৩:৩৬