২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৩২

কুমিল্লায় ছাত্রদল নেতার অকাল মৃত্যুতে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের শোক

 

কুমিল্লার দাউদকান্দি পৌর ছাত্রদল নেতা রায়হান প্রধান সড়ক দূর্ঘটনায় অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন,তার এ করুন মৃত্যু সংগঠনের প্রত্যেক নেতা-কর্মীকে গভীর ভাবে ব্যাখিত করেছে। ছাত্রদলের নিবেদিত কর্মী হিসেবে তার সাহসী কর্মকান্ডের বিষয়টি দাউদকান্দিতে সংগঠনের নেতা-কর্মীরা কোনদিন ভুলবে না। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে জান্নাতবাসী করুন এই দোয়া করি।

ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক মোঃ আকরামুল হাসান দাউদকান্দি পৌর ছাত্রদল নেতা রায়হান প্রধান এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান একই সাথে জুয়েল এর দূর্ঘঠনার জন্য দায়ী ঘাতক বাস চালককে অবিলম্বে গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

উল্লেখ্য মরহুম রায়হান প্রধান আজ বেলা ২ টায় বিএনপি’র স্থায়ী কমিটির অন্যতম সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এর সাথে একটি দাওয়াতে যাওয়ার সময় কুমিল্লার দাউদকান্দির গৌরিপুরের আমিরাবাদে গাড়ি বহরে পৌছলে শ্যমলী ও ষ্টার লাইন পরিবহনের দুটি বাস বেপোরোয়া গতিতে বহরে থাকা গাড়ি গুলোকে ধাক্কা দেয়। এ সময় ঘঠনাস্থলেই নিহত হন পৌর ছাত্রদল নেতা জুয়েল (ইন্নালিল্লাহে……..রাজিউন)।এ সময় গুরুত্বর আহত হন দাউদকান্দি পৌর ছাত্রদল সভাপতি আল আমিন ও উপজেলা ছাত্রদল সভাপতি রোমান খন্দকার সহ অন্তত ১৫ জন আহত হন।

 

কিউএনবি/অদ্রি/১৯.০৬.২০১৮/ রাত ১০.৫৩