২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৪:২৯

বড়াইগ্রামে মাছের খাদ্য বোঝাই চোরাই ট্রাক উদ্ধার, আটক ১

 

অমর ডি কস্তা,বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রামের উপলশহর এলাকা থেকে পুলিশ ৬২৫ কেজি মাছের খাদ্য বোঝাই একটি চুরি যাওয়া ট্রাক উদ্ধার করেছে।রবিবার দুপুর দেড়টার দিকে থানা পুলিশ ট্রাকটি উদ্ধার ও ড্রাইভার আরিফুল ইসলাম সাদ্দাম (৪০)কে আটক করেছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় ট্রাকটি গাজীপুর থেকে মাছের খাদ্য বোঝাই করে কক্সবাজার চকরিয়ার উদ্দেশ্যে রওনা দেয়।পরবর্তীতে ড্রাইভার ওই গন্তব্যে না গিয়ে ট্রাকটি চুরির উদ্দেশ্যে নাটোর অভিমূখে নিয়ে আসে। পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক লিটন কুমার সাহা সহ সঙ্গীয় ফোর্স ট্রাকটি উদ্ধার করে ও ড্রাইভারকে আটক করে।

ড্রাইভার আরিফুল ইসলাম সাদ্দাম ঝিনাইদহের কালিগঞ্জ তেতুঁলবাড়ীয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে।তাকে সোমবার দুপুরে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, ঢাকার নিউ আল-আমিন ট্রান্সপোর্ট এজেন্সির ট্রাক (চুয়াডাঙ্গা-ট-১১-০৪৮৬) নিয়ে ড্রাইভার পালিয়ে আসে।

ট্রাকটি চুরি ও এর মালামাল আতœসাতের উদ্দেশ্যে এমন কাজ করেছে বলে প্রাথমিক স্বীকারোক্তি দিয়েছে ড্রাইভার।এ ব্যপারে ট্রান্সপোর্ট এজেন্সির মালিক মো. মনির হোসেন থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৮ই জুন, ২০১৮ ইং/বিকাল ৫:১৭