১৮ই জুন, ২০১৮ ইং | ৪ঠা আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪৫

প্রথমার্ধে ২ গোলে এগিয়ে রাশিয়া

 

ডেস্কনিউজঃ স্বাগতিক রাশিয়া আর সৌদি আরবের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে গড়িয়েছে ২০১৮ সালের বিশ্বকাপ ফুটবলের শিরোপা জয়ের লড়াই। উদ্বোধনী ম্যাচের প্রথমার্ধে দাপট দেখিয়েছে স্বাগতিক রাশিয়া। এগিয়ে গেছে ২-০ গোলের ব্যবধানে।

নিজেদের দেশে শুরু থেকেই দাপট দেখিয়েছে রাশিয়া। বারবার শানিয়েছে ধারালো সব আক্রমণ। প্রথম গোলের দেখা পেতেও খুব বেশি অপেক্ষা করতে হয়নি স্বাগতিকদের। ১২ মিনিটের মাথায় দলকে ও এবারের বিশ্বকাপকে প্রথম গোলটি উপহার দিয়েছেন রাশিয়ার ৮ নম্বর জার্সিধারী লুরি গাজিনস্কি। কর্নার থেকে থেকে আসা দারুণ এক আক্রমণে দুর্দান্ত এক হেড করে সৌদি আরবের জালে বল জড়িয়ে দিয়েছেন এই রাশিয়ান ফুটবলার। এবারের বিশ্বকাপের প্রথম গোলটি ছিল তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারেরও প্রথম গোল।

৩৬ মিনিটের মাথায় পেনাল্টির জোর আবেদন করেছিলেন রাশিয়ান ফুটবলাররা। কিন্তু রেফারি সেই আবেদনে সাড়া দেননি। প্রথমার্ধ শেষ হওয়ার কিছু সময় আগে অবশ্য দ্বিতীয় গোলটিও আদায় করে নেয় রাশিয়া। প্রথমার্ধেই বদলি হিসেবে মাঠে নেমে চমক দেখিয়েছেন ডেনিস চেরিশেভ। বল জড়িয়ে দিয়েছেন সৌদি আরবের জালে। ২৫ মিনিটের মাথায় তিনি বদলি হিসেবে মাঠে নেমেছিলেন।

 

কিউএনবি/বিপুল /১৪ই জুন, ২০১৮ ইং/রাত ১০:১৭