২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:০০

মামলা দিয়ে বিরোধী দলকে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ

নিউজ ডেস্কঃ  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, বিরোধী দলের বিরুদ্ধে মামলা মোকদ্দমা করে ঘায়েল করতে চায় আওয়ামী লীগ । মামলা দিয়ে অন্যায়ভাবে আমাদের অনেক জাতীয় নেতাকে হত্যা করা হয়েছে। আ.লীগ মামলাকে বড় হাতিয়ার হিসেবে নিয়েছে বিরোধী দলকে দমন করে রাখার জন্য।

বৃহস্পতিবার বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আওয়ামী লীগ একটি অনেক পুরাতন রাজনৈতিক দল। তাদের ঐতিহ্য ও সংগ্রামের ইতিহাসও রয়েছে। কিন্তু সেই আওয়ামী লীগ আজকে মামলার আশ্রয় নিয়েছে। কারণ তাদের সঙ্গে জনগণের ভালো সম্পর্ক নেই। তারা দেউলিয়া হয়ে গেছে।

তিনি বলেন, কিছুদিন আগে আ.লীগের এক নেতা প্রকাশ্যে দিবালোকে গাড়ির মধ্যে এক নারীকে ধর্ষণ করতে গিয়ে জনগণের কাছে ধরা পরে; জনগণ ওই আওয়ামী লীগ নেতাকে গণধোলাই দিয়ে পুলিশে দেয়। খবরের পাতা খুললেই প্রতিদিন এ ধরনের ঘটনা অহরহ দেখা যায়। বাংলাদেশ আজ দুর্নীতি সমস্ত রেকর্ড ছাড়িয়ে চলে গেছে বলে অভিযোগ ফখরুলের।

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সল আমীন, সহ সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, পৌর বিএনপির সভাপতি অ্যাড. আব্দুল হালিম, সাধারণ সম্পাদক তারিক আদনান, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহাবুব হোসেন তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো. কায়েস প্রমুখ।

কিউএনবি/নিল/১৪/জুন/21:26