২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:৫৬

গৌরনদীর হত দরিদ্রদের মধ্যে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ছড়িয়ে দিতে সরকারের বিশেষ ভিজিএফ প্রকল্পের চাল বিতরণ কার্যক্রম শুরু

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : উপজেলার হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ছড়িয়ে দিতে গতকাল বুধবার থেকে বরিশালের গৌরনদী উপজেলার হতদরিদ্র প্রায় সাড়ে ১৯ হাজার পরিবারের মধ্যে সরকারের বিশেষ ভিজিএফ প্রকল্পের চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

এ উপলক্ষে গতকাল বুধবার সকাল ১০টায় গৌরনদী উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতি ও প্রত্যক্ষ তদারকির মধ্যদিয়ে উপজেলা সদরের চাঁদশী ইউনিয়নের হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে এ চাল বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এর পররই উপজেলার মোট ৭টি ইউনিয়নের অপর ৬টি ইউনিয়নেও একই কার্যক্রম শুরু করা হয়।

কার্যক্রমের শুরুতেই গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন নিজ হাতে ওই ইউনিয়নের হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে পবিত্র ঈদুল ফিতরের বিশেষ ভিজিএফ এর চাল বিতরণ করে কার্যক্রমের শুভ সূচনা করেন।

এক প্রশ্নের জবাবে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন জানান, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এবার উপজেলার হতদরিদ্র প্রায় সাড়ে ১৯ হাজার পরিবারের মধ্যে ১৯৫ মেট্রিক টন চাল বিতরণ করা হচ্ছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদশী ইউপি চেয়াম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ কান্ত দে চিত্ত, ট্যাগ অফিসার ও উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ মাহাবুব আলম, ইউপি সদস্য এবং ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মাহাবুব হোসেন চোকদার, ইউপি সদস্য এবং ওই ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক দিলিপ ভদ্র প্রমুখ।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/১৪ই জুন, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:০৪