২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৫১

আ’লীগ এর অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে

 

মামুন হাওলাদার,দৌলতখান ভোলা প্রতিনিধি : ভোলার দৌলতখানে গতকাল মঙ্গলবার সন্ধা ৬টায় দৌলতখান উপজেলা আওয়ামীলীগ কতৃক আয়োজিত এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-১ আসনের এমপি ও বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ বলেন, মাত্র ৬ মাস পর আওয়ামীলীগ এর অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে , এবং বিএনপি সে নির্বাচনে অংশগ্রহন করবে ।

এ সময় তিনি আওয়ামীলীগ এর বিভিন্ন উন্নয়ন মুলক কর্মকান্ড সাধারণ জনগনের কাছে তুলে ধরেন। ক্ষমতায় থাকা কালে বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগ এর নেতাকর্মীদের উপর যে অত্যাচার করেন তা তুলে ধরে বলেন বিএনপি ক্ষমতায় আসলে লুটপাট ও সন্ত্রাসী কর্মকান্ড বেড়ে যায়।

অতএব সাবধান কোনমতেই যেনো বিএনপি ক্ষমতায় আসতে না পারে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান।উক্ত অনুষ্ঠানে সিংগাপুর থেকে ভোলা-২ আসেন এমপি আলী আজম মুকুল অডিও কনফারেন্স এর মাধ্যামে উপস্থিত নেতা কর্মীদের উদ্যোশে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি নাছির আহমেদ খান এর সাভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন , ভোলা জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন (বিপ্লব), দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলম খান, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক , পুুলিশ সুপার মোক্তার হোসেন , জেলা আওয়ামীলীগ এর যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম (নকিব), জেলা পরিষদ সদস্য নজু গোলদার ও খায়রুল হাসান খোকন, জেলা আওয়ামীলীগ এর ত্রান বিষয়ক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বোরহানউদ্দিন উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী,দৌলতখান উপজেলা নির্বাহী অফিসার জিতেন্দ্র কুমার নাথ, দৌলতখান পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, বোরহানউদ্দিন পৌর মেয়র মোঃ রফিকুল ইসলাম সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন, উপজেলা আওয়ামীলীগ এর যুগ্ম সম্পাদক ও ভোলা জেলা বারের এ.পি.পি গোলাম মোর্শেদ কিরণ তালুকদার।এর আগে বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ দৌলতখান পৌরসভা সহ উক্ত উপজেলার ৯ টি ইউনিয়ন পরিষদ এ দুস্থদের মধ্যে ১২ হাজার ঈদ বস্ত্র বিতরন করেন।

 

 

কিউএনবি/সাজু/৫ই জুন, ২০১৮ ইং/রাত ৯:৪৫