১৪ই নভেম্বর, ২০১৮ ইং | ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:০৮

মাদকমুক্ত ঝিনাইদহ গড়তে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহ্বান

 

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ : ‘জীবনকে ভালবাসুন, মাদক থেকে দুরে থাকুন’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে মাদক বিরোধী কর্মশালা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জেলার যুব ও তরুনসমাজসহ তৃণমুল পর্যায়ের জনগণকে মাদকের মরণ নেশা থেকে বাঁচানোর লক্ষ্যে সর্বস্তরের জনপ্রতিনিধি, সরকারি দপ্তরের প্রধান ও শিক্ষা প্রতিষ্ঠানের সমন্বয়ে রোববার শহরের জোহান ড্রীম ভ্যালী পার্ক এন্ড রিসোর্ট সেন্টারে এ কর্মশালার আয়োজন করে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, সরকারি কেসি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. বি এম রেজাউল করিম, জেলা পরিষদের সচিব রেজাই রাফিন সরকার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বাকাহীদ হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আছাদুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মী ইসলাম, পিপি এ্যাড. ইসমাইল হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক আজিজুল হক।অনুষ্ঠান পরিচালনা করেন জেলা তথ্য অফিসার আবু বক্কর সিদ্দিক ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের পরিদর্শক রাসেল আলী।

কর্মশালায় মাদকের কুফল সম্পর্কে আলোচনা ও মাদকমুক্ত ঝিনাইদহ গড়তে সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করার আহ্বান জানান বক্তারা।পরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।ইফতারের পুর্বে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/১১ই জুন, ২০১৮ ইং/রাত ৮:১৯