২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৮:৩৯

ঝিনাইদহে এস এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীদের সংবধর্ণা প্রদাণ

 

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহ : ঝিনাইদহে এস এস সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবধর্ণা প্রদাণ করা হয়েছে।সোমবার সকালে শহরের ড. কে আহম্মদ পৌর কমিউনিটি সেন্টারে এ সংবর্ধনার আয়োজন করে ঝিনাইদহ পৌরসভা। শুরুতে পৌর সভা চত্বর থেকে শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।পরে পৌর অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সরোজ কুমার নাথ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুপ্রভাত চাকমা, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুষেন্দু কুমার ভৌমিক।

অনুষ্ঠানের আয়োজন সহযোগি ছিলেন জয়বাংলা ইয়ুথ এ্যাওয়ার্ড প্রাপ্ত সংগঠন ঝিনাইদহের কথন সাংস্কৃতিক সংসদ (কসাস)।অনুষ্ঠান পরিচালনা করেন কসাসের সভাপতি উম্মে সায়মা জয়া, সাধারণ সম্পাদক প্রতাপ অদিত্য ও সাহিত্যিক সুমন শিকদার।আলোচনা সভা শেষে সদর উপজেলার সাড়ে ৩’শ শিক্ষার্থীদের সংবর্ধণা দেওয়া হয়।

 

 

 

 

কিউএনবি/সাজু/১১ই জুন, ২০১৮ ইং/রাত ৮:০৫