২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:৪৭

বিআরটিসির সাথে দেবীগঞ্জের ইউএনওর গাড়ী মুখোমুখি সংঘর্ষ ইউএনও সহ আহত চার

 

শেখ ফরিদ,দেবীগঞ্জ(পঞ্চগড়)প্রতিনিধি :  দেবীগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার রামকৃষ্ণ বর্মণ তার স্ত্রী বিন্তি রানী এবং দুই আত্বীয় সহ শুক্রবার তার সরকারী জীপ নিয়ে শ্বশুরবাড়ী দিনাজপুর যাওয়ার পথে বীরগঞ্জ নামক স্থানে পৌছলে অপরদিক দিক থেকে আসা বিআরটিসি বাসের সাথে ইউএনওর জীপের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ইউএনওর সরকারী জীপের সামনের অংশ দুমড়ে যায়। ইউএনও রামকৃষ্ণ বর্মন , জীপের চালক মিন্টু , ইউএনওর দুই আত্বীয় নিরন্জন রায় ও রঞ্জিত রায় আহত হন। ইউএনওর স্ত্রীর এ যাত্রায় তেমন ক্ষতি হয় নাই। তাদের প্রথমে বীরগঞ্জ হাসপাতালে নেয়া হয় পরে সেখান থেকে দিনাজপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা দিনাজপুরে চিকিৎসাধীন রয়েছেন। এদের সবাই মাথায় আঘাত পেয়েছে।

বীরগঞ্জ থানার অফিসার-ইন- চার্জ শাকিলা পারভিন ঘটনা স্বীকার করে বলেছেন,র্ দূঘটনার পর পরেই বীরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধারপূর্বক হাসপাতালে নেয়া হয়েছে।দেবীগঞ্জের ইউএনওর সরকারী জীপটি থানায় আনা হয়েছে।

জীপটির নম্বর পঞ্চগড়-ঘ ১১-০০১৩। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রোকুনুজ্জামান ৯ জুন শনিবার ইউএনওকে দেখতে দিনাজপুরে গিয়েছেন এবং জানিয়েছেন তিনি ভাল আছেন।

কিউএনবি/রেশমা/১১ই জুন, ২০১৮ ইং/দুপুর ১:২১