২৪শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৯ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০৮

জঙ্গি হামলার মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানদাতাদের বিষয়ে সরকারের কাছে তথ্য-প্রমাণ রয়েছে,

ডেস্ক নিউজঃ  গুলশানের রেস্তোরাঁয় জঙ্গি হামলার মূল পরিকল্পনাকারী ও অর্থ জোগানদাতাদের বিষয়ে সরকারের কাছে তথ্য-প্রমাণ রয়েছে, যা অচিরেই প্রকাশ করা হবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদার আজ শুক্রবার বিকেলে মাগুরায় জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী পুলিশের সমাবেশে এই তথ্য জানান।

প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী বলেন, ‘আমরা বারবার বলছি এবং এখনো বলছি এ দেশে কোনো আইএস নেই। শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির পথে দেশ পরিচালিত হবেই।’

বিকেল সাড়ে ৫টায় মাগুরা জেলা পুলিশের আয়োজনে স্থানীয় আছাদুজ্জামান মিলনায়তনে ওই সমাবেশে সভাপতিত্ব করেন পুলিশ সুপার এ কে এম এহসান উল্লাহ। অতিরিক্ত পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম তারিকের পরিচালনায় বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খন্দকার আজিম উদ্দিন, জেলা পরিষদের প্রশাসক সৈয়দ শরীফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবু নাসির বাবলু, সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. দেলোয়ার হোসেন প্রমুখ।

বক্তারা জঙ্গি প্রতিরোধে প্রতিটি পরিবার থেকে শিক্ষাপ্রতিষ্ঠানের অভিভাবক ও শিক্ষকদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার আহ্বান জানান।

সমাবেশে সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, ইমাম, পুরোহিত, ব্যবসায়ীসহ বিভিন্ন পর্যায়ের পাঁচ শতাধিক প্রতিনিধি অংশ নেন।

Quicknewsbd.com/Bipul/15.07.2016/21.59