১৮ই সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৩রা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:০৫

নালিতাবাড়ীতে গাড়ি ছিনতাই চক্রের দুই সদস্য আটক

 

শেরপুরের নালিতাবাড়ীতে গাড়ি ছিনাতাইকারী চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে একটি টিভিএস মোটর সাইকেল সহ ছিনাতাইকারী চক্রের ওই দুই সদস্যকে আটক করা হয়। আটকৃতরা হলো-টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার নয়াপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে রাসেল মিয়া (২০) এবং নালিতাবাড়ী উপজেলার কাকরকান্দি ইউনিয়নের সোহাগপুর দক্ষিণ পাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে শাকিল মিয়া (১৮)। তারা পরস্পর আত্মীয় এবং সম্পর্কে বেয়াই বলে পুলিশ জানিয়েছে। আটকৃতদের বিরুদ্ধে রাতেই মামলা রেকর্ড করে ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নালিতাবাড়ী পৌর শহর থেকে নকলা যাওয়ার উদ্দেশে শুক্রবার রাত ১০টার দিকে ভাড়ায়চালিত মোটারসাইকেল চালক আবুল কালামকে দুই যুবক রাসেল মিয়া ও শাকিল মিয়া ভাড়া করে। পরে নকলা উপজেলায় পৌঁছে ফের নালিতাবাড়ী আসার জন্য মোটরসাইকেল চালক আবুল কালামকে আবারো ভাড়া করেন।

এ সময় তারা নকলা থেকে নালিতাবাড়ী শহরে পৌঁছার পথে মালিঝি ব্রিজের দক্ষিণ পাশে চালক আবুল কালামকে শ্বাসরোধ করে দুই যুবক মোটরসাইকেল ছিনিয়ে নিতে চায়। কিন্তু চালক আবুল কালাম চিৎকার করলে এলাকাবাসী এসে ওই দুই যুবককে আটক করে। পরে দুই যুবক রাসেল ও শাকিলকে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেন।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সারোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত গাড়ী ছিনতাইচক্রের সদস্য ওই দুই যুবক পরস্পর আত্মীয় এবং সম্পর্কে বেয়াই। তাদেরকে বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আরো কোনো অভিযোগ রয়েছে কি না যাচাই করা হচ্ছে।

 

কিউএনবি/অদ্রি আহমেদ/ ১০.০৬.২০১৮/ সকাল ৯.১৫