২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:১৭

মালয়েশিয়ায় বৃহত্তর যশোরবাসীর ইফতার

নিউজ ডেস্কঃ  প্রবাসীদের কল্যাণে গঠিত বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতি মালয়েশিয়ার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরে বুকিত বিনতাং-এর রেস্টুরেন্ট ফুড ভিলেজে এই ইফতার মাহফিলের আয়োজন হয়। যশোর ও এর আশপাশের কয়েকটি জেলার প্রবাসীদের সমন্বয়ে গঠিত এ সমিতির সভাপতি জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক আলী হোসেন।

প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক শেখ আরিফুজ্জামান ও এম এম কবিরুজ্জামান জীবনের সঞ্চালনায় এবং হাফেজ মফিজুর রহমানের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয় মূল অনুষ্ঠান। এসময় বক্তারা বলেন, বৃহত্তর যশোর জেলা কল্যাণ সমিতি মালয়েশিয়ায় কর্মরত শ্রমিকের পাশে থেকে তাদের অভিভাবক হয়ে কাজ করতে চায়। তাই সমিতির কর্মকাণ্ডের মাধ্যমে মালয়েশিয়াতে যাতে মাথা উঁচু করে দাঁড়াতে পারে সেজন্য সকলকে এক হয়ে কাজ করার আহ্বান জানান নেতৃবৃন্দ।

এসময় আরও বক্তব্য দেন সমিতির উপদেষ্টা বিশিষ্ট মুক্তিযোদ্ধা শওকত হোসেন পান্না, সিনিয়র যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান, ইঞ্জিনিয়ার সুলতানুর রেজা, কর্নেল রেজা, মোস্তাক হোসেন, ইকবাল হোসেন সেলিম, কামরুজ্জামান, সাখাওয়াত হোসেন প্রমুখ।

ইফতার ও দোয়া মাহফিলের অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এসকে সেন্টু, হাজী সাইফুল, মিনারুল, শাহীন, বিল্লাল মোল্লা, রায়হান, এস এম সাগির রাজ, মো. রাসেদ আলী, গোলাম মোর্শেদসহ মালয়েশিয়ার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থী, ব্যবসায়ী, রাজনীতিবিদ ও মালয়েশিয়ার বিভিন্ন সমিতির নেতৃবৃন্দ।

কিউএনবি/নিল/৯/জুন/১৪ঃ৫৯