১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ২:১৩

নরসিংদীতে স্যামসাং মোবাইল ও রেফ্রিজারেটর কারখানার উদ্বোধন

মোঃ সালাহউদ্দিন আহম্মেদ, নরসিংদী জেলা প্রতিনিধিঃ এই স্মার্টফোন তৈরিতে থাকবে ফেয়ার ইলেক্ট্রনিকস।এই ইলেক্টনিকসের পরিচালক রুহুল আলম আল মাহাবুব জানান,ফেয়ার ইলেক্ট্রনিকস দেশে স্যামসাংয়ের ফোরজি স্মার্টফোন তৈরি করবে বলে আমরা গর্বিত।এই কোম্পানীর বিশ্বমানের পন্যগুলো গ্রাহকরা সাশ্রয়ী মূল্যে উপভোগ করতে পারবে।আমরা স্যামসাংয়ের প্রযুক্তি ও দক্ষতা ব্যবহার করে স্মার্টফোন গ্রাহকের হাতে তুলে দিতে পারবো।

৫৮হাজার বর্গফুটের এই কারখানাটিতে সাশ্রয়ী মূল্যে গ্রাহকদের জন্য স্মার্টফোন তৈরি করা হবে।এই কারখানার মাধ্যমে দেশে পাঁচশতাধিকের উপরে মানুষের কর্মসংস্থানের সুযোগ হবে,বাড়বে দেশের বিনিয়োগ।।

 এ সময় সমাজকল্যাণ মন্ত্রী বলেন বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রবাসীরা ৩৩ বিলিয়ন বৈদেশিক রেমিটেন্স দেশে পাঠিয়েছে। তিনি তরুণ শ্রমিকদের উদ্দেশ্য করে বলেন, তোমরাই বাংলাদেশকে গড়ে তুলবে। স্যামসাং এন্ড ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং তাছলিম কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফেয়ার গ্রুপের চেয়ারম্যান মোঃ রুহুল আলম আল মাহবুব, স্যামসাং বাংলাদেশের কান্ট্রি প্রধান সিউন উন ইউন, দক্ষিণ এশিয়া স্যামসাং ইলেক্টট্রনিক্স এর ভাইস প্রেসিডেন্ট মিষ্টার সুন চুই, বিটিআরসির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাসিম পারভেজ, বিটিআরসির কমিশনার (এসএম) মোঃ আমিনুল হাসান, স্যামসাং ইলেট্রনিক্স এর কার্যনির্বাহী ভাইস প্রেসিডেন্ট সিহু জং, ফেয়ার গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা মিষ্টার সুন সু মুন, নরসিংদী জেলা সমাজ সেবা কার্যালয়ে উপ-পরিচালক মোঃ শহীদুল ইসলাম ।

 

কিউএনবি/সাজু/৮ই জুন, ২০১৮ ইং/ দুপুর