২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:৪৭

পীরগঞ্জে করনাই বাজারে ব্যবসায়ীকে ব্যাপক মারধর, ছিনতায়ের অভিযোগ

 

গীতি গমন চন্দ্র রায়,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে গত ০১/০৬/২০১৮ শুক্রবার রাত আনুমানিক ১১.৩০ মিনিটে করনাই বাজারে ভূট্টা ক্রয়ের টাকা দিতে গেলে ১। মোঃ কাসিম আলী (৩০) পিতা-মোঃ জালাল হাজী করনাই পশ্চিম পাড়া ২। মোঃ নাসিরুল ইসলাম (২৮) পিতা-মোঃ হাবিবুর রহমান করনাই গুরুস্থান পাড়া ৩। মোঃ হানিফ (২৭) পিতা-মোঃ বুধু রহমান ৪। মোঃ সামশুল হক (৩০) পিতা- মোঃ হাবিবুর রহমান করনাই গুরুস্থান পাড়া বাজারের এক দোকানের পাশে ডাকে ১ নং হতে ৪ নং আসামী হঠাৎ বিতর্কিত ভাবে লোহার রড বিভিন্ন লাঠি সোটা দিয়া ভূট্টা ব্যবসায়ী রিপন কে জখম করলে মাথায় লোহার রড দিয়ে আঘাত করলে রিপন সেই মূহুর্তে মাটিতে লুটিয়ে পড়ে অজ্ঞান হয়।

বিষয়টি তৎক্ষণাত ইউপি সদস্য এসে রিপন কে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ৫৫ হাজার টাকার মধ্যে রিপনের কাছে ৫ হাজার টাকা পায়। সেই অবস্থায় রিপন কে রাত আনুমানিক ১২.৩০ পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।বর্তমানে তার মাথায় প্রচুর রক্ত ক্ষরণ হয়েছে বলে চিকিৎসকগণ জানান।

তার মাথা লোহার রডের আঘাতে ফেটে যাওয়ায় একাধিক সেলাই ও সেলাই করা হয়েছে। এ বিষয়ে পীরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে রিপন সাংবাদিক কে জানান।ঘটনাটি সপ্তাহ পেরিয়ে গেলেও রিপন পুরোপুরি সুস্থ হতে পারে নি। বর্তমানে মুমুর্ষ অবস্থায় পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

রিপন আরও জানায় তার প্যান্টের এক পকেটে ৫০ হাজার ও আরেক পকেটে ৫ হাজার টাকা ছিল।হাসপাতালে দীর্ঘক্ষণ চিকিৎসার পর জ্ঞান ফিরলে তার পকেট হতে ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে জানিয়েছেন।এ বিষয়ে পীরগঞ্জ উপজেলার করনাই এলাকার ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে, সুশিল সমাজ ব্যক্তিবর্গ দুষ্কৃতিকারী অপরাধী ব্যক্তিদের বিরুদ্ধে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির জন্য কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।

 

 

 

 

কিউএনবি/সাজু/৭ই জুন, ২০১৮ ইং/রাত ১০:১৪