২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:১০

দিনাজপুরে এফপিএবি’র মিলনায়তনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

মোঃ আফজাল হোসেন ফুলবাড়ী,দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে এফপিবি জেলা শাখার এ্যাড. এম. ফয়জুর রহমান মিলনায়তনে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল। গত ৬ জুন বুধবার দোয়া ও ইফতার মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন এটি একটি আত্ম সুদ্ধির মাস।

সিয়াম ও সাধারনার মাস।তাক্বওয়া অর্জনের মাস। সারা বছর যাতে আমরা সৎ ভাবে চলতে পারি তার এটি একটি প্রশিক্ষণের মাস হলো রমজান মাস। সমাজের সকল প্রকার অবক্ষয় মুক্ত করে এফপিবি’র উন্নয়নে আমরা কাজ করে যাবো।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন এফপিএবি দিনাজপুর জেলা শাখার সভাপতি প্রকৌঃ মোশাররফ হোসেন, প্রাক্তন সভাপতি আব্দুস সামাদ, অবৈতনিক সাধারণ সম্পাদক আব্দুল করিম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও এফপিএবি’র জাতীয় কাউন্সিলর মোঃ আতাউর রহমান আজাদ বাবলু, এফএবি’র জেলা কর্মকর্তা মোঃ কামরুজ্জামান, বিশিষ্ট নাট্য ব্যক্তিত্ব কাজী বোরহান, থানা পরিবার পরিকল্পনা অফিসার মোঃ ওবায়েদুর ইসলাম, কোষাধ্যক্ষ শাহ্ ইয়াজদান মার্শাল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিট ব্যুরোর সদস্য জননেতা মাহমুদুল হাসান মানিক, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক স্টিফেন মুর্মূ, শহর সমাজ সেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, সিভিল সার্জন কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মোঃ নুরুল ইসলাম, সাপ্তাহিক আমিষ পত্রিকার সম্পাদক মোঃ নুরুজ্জামান, সাবেক অবৈতনিক সাধারণ সম্পাদক মোঃ আমিরুল ইসলাম ও একে এম মেহেরুল্লাহ বাদল।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৭ই জুন, ২০১৮ ইং/বিকাল ৪:৫৩