১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ১১:১৮

দৌলতখানে মামা শশুর ভাগ্নি জামাই কে কুপিয়ে যখম

মামুন হাওলাদা,দৌলতখান (ভোলা) সংবাদদাতা : ভোলার দৌলতখানে মোঃ শাহ আলম হাজারী  ভাগ্নি জামাই নুর উদ্দিন (৩৫)  নামের এক যুবক কে ধাঁরালো অস্ত্র(বঁটি) দিয়ে কুপিয়ে যখম করেছেন। বুধবার বিকাল ৪ টায় পৌরসভা ২ নং ওয়ার্ডে নতুন বেরীবাধঁ সংলগ্ন এলাকায় নুরউদ্দিন নিজ বসতঘড়ে এ ঘটনা ঘটে।
আহত নুরউদ্দিন একই এলাকার  বজলুর রহমানের ছেলে। আহত নুরউদ্দিন জানান তার স্ত্রী রোকেয়ার সাথে  নিজ বসতঘড়ে রান্নাকরা নিয়ে কথার কাটাকাটি হলে রোকেয়া কে ছর থাপ্পড়  মারলে একই এলাকার রোকেয়ার মামা শাহআলম হাজারী কে বিষয়টি জানায় রোকেয়া।
পরে রোকেয়ার ভাই ফারুক এর সহযোগীতায় তার বসতঘড়ে প্রবেশ করে ধাঁরালো অস্ত্র ( বঁটি) দিয়ে কুপিয়ে যখম করেন শাহ আলম হাজারী নুরউদ্দিন কে।এতে নুরউদ্দিনের শরিলের বামহাত পেটে ও বাপ পায়ে মূখমন্ডলের  বাম পাশে কুপিয়ে যখম করে সক্ষম অবস্থা চলে যান তারা।
পরে স্থানীদের সহযোগীতায় নুরউদ্দিনকে যখম অবস্থায় তার বসতঘড় থেকে নিয়ে দৌলতখান সদর হাসপাতালে ভর্তি করানো হয়।এ ব্যাপারে দৌলতখান সদর হাসপাতালে জরুলী বিভাগের কমেনেক্টিব উপসহকারী অফিসার জয়নাল অবেদনীয় জানান নুর উদ্দিন চিকিৎসাধীন অবস্থা রয়েছে।এখন তিনি আগের চেয়ে মোটামুটি সুস্থ আছেন।
এ ঘটনায় দৌলতখান থানা অফিসার ইনচার্জ এনায়েত হোসেন জানান আমাদের কাছে কেউ কোন অভিযোগ করে নাই।তবে স্থানী জনগণ আমাকে ফোনে বিষয়টি জানালে আমি থানা থেকে ফোর্স পাঠিয়েছি।
কিউএনবি/সাজু/৭ই জুন, ২০১৮ ইং/বিকাল ৩:১৪