২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৩:২৩

ময়মনসিংহের হকার্স মার্কেটে ভয়াবহ আগুন

 

ডেস্ক নিউজ : ময়মনসিংহ শহরের প্রধান বাণিজ্যিক এলাকা গাঙ্গিনার পাড়ের হকার্স সুপার মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট। আজ বৃহস্পতিবার সকাল পৌনে ৭টার দিকে আগুন লাগে।মার্কেটের প্রায় দেড় শতাধিক দোকান আগুনে পুড়ে গেছে। ঈদের মাত্র দিন দশেক আগে ভরা মওসুমে এই অগ্নিকাণ্ডে বহু দোকান পুড়ে যাওয়ায় পথে বসার উপক্রম হয়েছে দোকান মালিকদের।  

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ইনচার্জ রোকনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে ওই মার্কেটে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ময়মনসিংহ, মুক্তাগাছা,ত্রিশাল থেকে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা শুরু করে। তবে সকাল ৯টার পরও হকার্স মার্কেটের ওপর দিয়ে কালো ধোঁয়া পাক খেয়ে উঠতে দেখা যাচ্ছিল দূর থেকে।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ড ঘটতে পারে। প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় অর্ধশত কোটি টাকা হবে। তিনি আরো জানান,  আশেপাশে পানির উৎস না থাকায় সমস্যা হচ্ছে। সেই সঙ্গে সংকীর্ণ মার্কেটে ঠাসাঠাসি করে থাকা পণ্যে বোঝাই দোকানগুলোর আগুন নেভাতে বেগ পেতে হচ্ছে অগ্নিনির্বাপক বাহিনীর কর্মীদের।

কিউএনবি/রেশমা/৭ই জুন, ২০১৮ ইং/সকাল ১০:৫২