২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:০২

লালপুরে মমতাজ উদ্দীন স্মরণে স্মরণসভা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

 

মোঃ মাজহারুল ইসলাম,লালপুর (নাটোর) প্রতিনিধি : বুধবার (৬জুন) নাটোরের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ১৫ তম শাহাদত বার্ষিকী উদযাপন উপলক্ষে স্মরন সভা, দোয়া মাহ্ফিল, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এককালীন শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনায় উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিলস হাই স্কুল মাঠে অনুষ্ঠিত স্মরন সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নাটোর-২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এমপি।

সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট জুনাইদ আহম্মেদ পলক এমপি ও শহীদ মমতাজ উদ্দিনের ছোট ভাই নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ, এমপি পুত্র সাফিনুর রহমান পল্লব প্রমূখ।এছাড়া বক্তব্য রাখেন স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

অনুষ্ঠানে শহীদ মমতাজ উদ্দিন ফাউন্ডেশন ও লালপুর উপজেলা আওয়ামীলীগের যৌথ উদ্যোগে লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় ২০১৮ সালের এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত তিন’শ ৪৯ জন কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট ও শিক্ষা বৃত্তি হিসাবে এককালীন নগদ অর্থ প্রদান করা হয়।এর আগে সকালে শহীদ মমতাজ উদ্দিন স্মরণসৌধ চত্বরে দোয়া মাহফিল অনুষ্ঠত হয়।

উল্লেখ্য ২০০৩ সালের ৬ জুন রাতে লালপুর উপজেলার গোপালপুর থেকে নিজ বাড়ি আব্দুলপুরে ফেরার পথে নেংগুপাড়া নামক স্থানে দুষ্কৃতকারীরা কুপিয়ে মমতাজ উদ্দিনকে হত্যা করে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৬ই জুন, ২০১৮ ইং/বিকাল ৪:০০