১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০৫

লক্ষ্মীপুরে যৌতুকের দাবীতে গৃহবধুকে অমানবিক নির্যাতন

 

মু.ওয়াছীঊদ্দিন,লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে যৌতুকের দাবীতে রিনু আক্তার (২৫) নামে এক গৃহবধুকে অমানবিকভাবে নির্যাতন করা হয়েছে। মঙ্গলবার (৫ জুন) সকালে সদর উপজেলার মুন্সিরহাট গ্রামের কাদের বক্স পাটোয়ারি বাড়িতে এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

নির্যাতিত গৃহবধুর অভিযোগ, ৫ লাখ টাকা যৌতুকের দাবীতে তাকে অমানবিকভাবে নির্যাতন করেছে তার স্বামী সোহাগ পাটোয়ারী, দেবর সোহেল পাটোয়ারি এবং ননদ শিমু আক্তার। টাকা না দিলে তাকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেয় তারা।

জানা গেছে, শশুর তাহের পাটোয়ারি এবং শাশুড়ি মাইনুর বেগমের প্ররোচনায় গত তিন বছর যাবত ওই গৃহবধুর উপর এভাবে নির্যাতন চালানো হয়।

আহত গৃহবধু রিনু আক্তার সদর উপজেলার উত্তর হামছাদী গ্রামের আকরাম আলী ভূঁইয়া বাড়ির লকিত উল্যাহ ভূঁইয়ার কন্যা। মোহাম্মদ জাহিম নামে আড়াই বছরের একটি পুত্র সন্তান রয়েছে তার।

এ বিষয়ে জানতে অভিযুক্ত সোহাগ পাটোয়ারির সাথে যোগাযোগের জন্য ফোন করা হলে তার ছোট ভাই অপর অভিযুক্ত সোহেল পাটোয়ারি ফোন রিসিভ করেন। পরে এ বিষয়ে জিজ্ঞেস করলে তিনি বলেন, কে এ বিষয়ে অভিযোগ দিছে? তার নাম বলেন। আমি তাকে দেখতেছি বলে ফোন কেটে দেন।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন, নির্যাতিত গৃহবধুর বাবা লকিত উল্যাহ ভূঁইয়া।

কিউএনবি/রেশমা/৫ই জুন, ২০১৮ ইং/রাত ১০:৪১