১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১০:৫৭

ফুলবাড়ী বিজিবি’র সদর দপ্তরে ইফতার ও দোয়া মাহফিল

 

মো: আফজাল হোসেন,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বিজিবি’র সদর দপ্তরে ২৯ বিজিবি’র আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। গতকাল ৪ জুন সোমবার ফুলবাড়ী ২৯ বিজিবি’র সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনায়ক লে. কর্ণেল এসএম মো. রেজাউর রহমান (পিএসসি)’র সভাপতিত্বে মাহে রমজান উপলক্ষে আয়োজিত আলোচনা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর বিজিবি সদর দপ্তরের সেক্টর কমান্ডার,উপ-পরিচালক কর্নেল মো. আনিসুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জয়পুরহাট ২০ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল রাশেদ মোহাম্মদ আনিসুল হক,দিনাজপুর ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনাক মেজর মোহাম্মদ শহিদুল্লাহ ভুইয়া।

অণ্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,দিনাজপুরের স্বপ্নপুরীর সত্তাধিকারী মো. দেলোয়ার হোসেন, বিজিবি’র সাবেক(অব.) পরিচালক মো. মাহাবুবুল আলম।
এছাড়া বিজিবি’র ইফতার মাহফিলে ফুলবাড়ী, বিরামপুর, নবাবগঞ্জ উপজেলার সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তি বর্গ, ২৯ বিজিবির বিভিন্ন পদস্থ কর্মকর্তা, সৈনিকগণ ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলের পুর্বে মহান আল্লাহ তায়ালার দরবারে রোজাদার মমিনদের কল্যাণ এবং দেশের সার্বিক সুখ সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে এক বিশেষ মুনাজাত পরিচালনা করা হয়।

 

কিউএনবি/রেশমা/৫ই জুন, ২০১৮ ইং/দুপুর ২:৪৩