২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:২২

দৌলতখানে নবম শ্রেনীর ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

 

মামুন হাওলাদার,দৌলতখান প্রতিনিধি : ভোলার দৌলতখানে সোমবার সন্ধ্যা ৭ টায় চরখলিফা ইউনিয়নের দক্ষিন কলাকোপা০১নং ওয়ার্ডের ব্যাপারী বাড়ি থেকে ঋতু (১৩) নামের নবম শ্রেনীর এক মাদ্রাসা পড়–য়া ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।ঋতু শামছুদ্দিন হালাদার হাট মাহিলা দাখিল মাদ্রাসার ৯ম শ্রেনীর ছাত্রী।

এ ব্যাপারে ঋতু মা কুলসুম জানান, রবিবার ঋতু সাথে জয়নগর ইউনিয়ন শামছুদ্দিন এর ছেলে আকবরের দীর্ঘদিন এর প্রেমের কথা তাকে জানায়। বিষয়টি তিনি মেনে নিলেও ঋতুকে বলেন যে আমাদের পরিবার আকবর এর পরিবারের মতো এতো ধনী নয়।

আকবরের পরিবার কখনো এ সম্পর্কটি মেনে নেবে না। এরপর সোমবার সন্ধ্যয় তিনি ও ঋতুর বাবা আবুল কালাম কেউই বাসায় ছিলো না ।ফলে ঋতু বাসায় একা ছিলো।ওই সময়ে আকবর তাদের বাসায় আসে।তার ঠিক কিছুক্ষন পর সন্ধ্যা ৭টায় ঋতুর দাদা মিলন চৌধুরী যখন বাসায় আসেন তখন তিনি ফ্যানের সাথে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ঋতুর মৃত দেহটি দেখতে পান। পরে তার ডাক চিৎকারে স্থানীয় লোক ছুটে এসে ঝুলন্ত লাশটি নিচে নামান। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যান।

এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এনায়েত হোসেন জানান, স্থানীয় জনগন এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে যাই।আমরা যাওয়ার আগেই স্থানীয় জনগন ঝুলন্ত লাশটি নীচে নামিয়ে ফেলে।ঘটনাস্থাল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে।ময়নাতদন্তের পর জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুন, ২০১৮ ইং/দুপুর ১২:৩৭