১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:০২

বগুড়ায় গুলিবিদ্ধ অবস্থায় ‘মাদক বিক্রেতা’ গ্রেপ্তার

 

ডেস্ক নিউজ : বগুড়ায় লিটন ওরফে রিগ্যান (৩২) নামের এক মাদক বিক্রেতাকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। তিনি শহরের চকসূত্রাপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

গোয়েন্দা পুলিশের দাবি, মাদকবিরোধী অভিযানে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে গুলি বিনিময়কালে গুলিবিদ্ধ হয়েছেন রিগ্যান। এ সময় তার দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করা হয় বলে দাবি করা হয়েছে ডিবি’র পক্ষ থেকে।

গতকাল সোমবার (৪ জুন) রাত ২টার দিকে শহরের মাটিডালী বিমান মোড়ের পাশে কর্মাস কলেজসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) সনাতন চক্রবর্তী বলেন, একদল মাদক ব্যবসায়ী মাটিডালী বিমান মোড়ের পাশে কমার্স কলেজসংলগ্ন এলাকায় মাদকের চালান হাতবদল করছে- এমন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছুড়তে ছুড়তে পালাতে থাকে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে তাদেরকে ধাওয়া করে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে গ্রেপ্তার করে।

পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় আহত ডিবি পুলিশের দুই কনস্টেবল মিন্টু ও কালামকে উদ্ধার করে জেলা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে দাবি করেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) আরো বলেন, গ্রেপ্তার লিটন ওরফে রিগ্যান একজন মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা পাঁচটি মামলা রয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুন, ২০১৮ ইং/সকাল ৯:১২