২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১১:৪৫

স্পীকার ড. শিরিন শারমিনকে ফ্রান্স ছাত্রলীগের অভ্যর্থনা

 

ডেস্ক নিউজ : প্যারিসে সফররত বাংলাদেশের জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী এবং সেগুপ্তা ইয়াসমিন এমিলি এমপিকে অভ্যর্থনা জানিয়েছে ফ্রান্স ছাত্রলীগ। হোটেল পোলমেনে সৌজন্য সাক্ষাৎ করেন ফ্রান্স ছাত্রলীগের সভাপতি তাজেল আহমেদ ও সাধারণ সম্পাদক সোহাগ সারোয়ার এর নেতৃত্বে এক প্রতিনিধি দল। এ সময় ফ্রান্স ছাত্রলীগের পক্ষ থেকে তাদের ফুলের অভ্যর্থনা জানানো হয়।

সাক্ষাতকালে স্পীকার শিরিন শারমিন চৌধুরী সবাইকে দেশের ভাবমুর্তি বৃদ্ধি করতে যার যার অবস্থানে কাজ করার আহবান জানিয়ে বলেন, প্রতিটি প্রবাসী বাংলাদেশিই এক একজন রাষ্ট্রের দূত ।ছাত্রনেতাদের আগামী দিনের রাষ্ট্র পরিচালনার অঙ্কুর বলে অভিহিত করে স্পীকার বলেন, প্রবাসের মাটিতে নিজ দেশের ভাবমূর্তি উজ্জ্বল করা প্রতিটি ছাত্রের পবিত্র দায়িত্ব।

ছাত্রলীগ নেতৃবৃন্দ স্পিকারের ফ্রান্স সফরের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, আপনার প্রাণবন্ত নেতৃত্বে বিশ্বের বিভিন্ন দেশের সংসদীয় কাঠামোতে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হচ্ছে। ছাত্রলীগ নেতারা প্রধানমন্ত্রীর মাদক বিরোধী অভিযানকে অভিনন্দন জানান ও তা অব্যাহত রাখার জন্য অনুরোধ করেন।এ সময় ফ্রান্স ছাত্রলীগ নেতা দুলাল আহমেদ, আমিনুল ইসলাম, শিমুল আহমেদ রাজ প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুন, ২০১৮ ইং/সকাল ৮:৩০