২০শে নভেম্বর, ২০১৮ ইং | ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | দুপুর ১:৪৫

নবাবগঞ্জে জামাতের সাবেক উপজেলা শাখার আমীর আটক

 

নবাবগঞ্জ(দিনাজপুর)এম এ সাজেদুল ইসলাম(সাগর): গত সোমবার সন্ধায় দিনাজপুরের নবাবগঞ্জে ইফতার পার্টির আড়ালে জামাতের আলোচনা সভায় পুলিশ ও ৩নং গোলাপগঞ্জ ইউনিয়ননের ৭নং ওয়ার্ডের যুবলীগ নেতা কর্মীদের সহায়তায় জেলা জামাতের তবিয়ত সেক্রেটারী ও সাবেক নবাবগঞ্জ উপজেলা শাখার আমীর মোঃ আবুল কাশেম (টাইগার) কে আটক করেছে।

উপজেলা যুবলীগের আহবায়ক রায়হানুল কবীর রানা ও যুগ্ম আহবায়ক শামসুজ্জামান (সানু) অভিযোগ করে জানান আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে জামায়াতের নেতা কর্মীরা ইফতার পাটির নামে ৩নং গোলাপগঞ্জ ইউনিয়নের রঘুনাথপুর জামে মসজিদে নির্বাচনী আলোচনা ও গোপনে নাশকতার পরিকল্পনা করতে থাকে।

এদিকে ওই ইফতার পাটির আয়োজক জামায়াত নেতা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহিনুর রহমান জানান নির্বাচনী সভা নয় তার পারিবারিক আয়োজনে ইফতার মাহফিল চলছিল।এ সময় পুলিশ জামায়াত নেতা আবুল কাশেম (টাইগার)কে আটক করে।

এলাকা বাসী জানায় আটক জামায়াত নেতা আবুল কাশেম রংপুর জেলার মিঠাপুুকুর উপজেলার জগন্নাথপুর গ্রামের বাসিন্দা।এ বিষয়ে নবাবগঞ্জ থানায় যোগাযোগ করা হলে অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার জানান, জামায়াত নেতা কে আটক করা হয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/৫ই জুন, ২০১৮ ইং/সকাল ৮:০৫