১৫ই নভেম্বর, ২০১৮ ইং | ১লা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সন্ধ্যা ৬:৩৪

সাভারে দুই মাদক ব্যবসায়ী আটক

 

মশিউর রহমান, নিজেস্ব প্রতিবেদকঃ  সাভারে একটি চোলাই মদ তৈরির কারখানায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় মাদক তৈরির বিভিন্ন সরঞ্জামসহ ৮৩ বোতলে ভর্তি প্রায় ৪২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। সোমবার সন্ধ্যায় পৌর এলাকার মজিদপুর মহল্লার সবুরের বাড়ির চার তলার ভাড়াটিয়া কক্ষে এ অভিযান পরিচালনা করা হয়।আটককৃত মাদক ব্যবসায়ীরা হচ্ছে, নাসির উদ্দিন (৩৫) ও আজিজুল হক লিটন (৪০)

পুলিশ জানায়, সাভারের মজিদপুর এলাকায় নাসির ও আজিজুল দীর্ঘ দিন যাবৎ চোলাই মদ তৈরি করে বিক্রি করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যায় ওই এলাকার সবুরের বাড়িতে অভিযান চালায় পুলিশের একটি দল। পরে ভাড়াটিয়া বাড়ির ৪ তলার ফ্লাটে অভিযান চালিয়ে মদ তৈরির সরঞ্জামসহ ৮৩ বোতলে ভর্তি প্রায় ৪২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে মাদক তৈরি করে বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

এব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি অপারেশন) বুলবুল আহম্মেদ বলেন, গোপন সংবাদরে ভিত্তিতে অভিযান চালিয়ে চোলাই মদ তৈরির সরঞ্জাম ও বিপুল পরিমান মদ সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

 

কিউএনবি/ অদ্রি/ ৪.০৬.১৮/ রাত ১১.২২