২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১২:০২

“ক্ষমতার ট্রাম কার্ড বরাবরের মতো এবার এরশাদের হাতে” দাগনভূঁইয়া জাতীয় পার্টির ইফতার পার্টিতে জাপা নেতা রিন্টু আনোয়ার

আবদুল্লাহ রিয়েল,ফেনী : আজ ফেনীর দাগনভূঁইয়া উপজেলা জাতীয় পার্টির আয়োজনে স্থানীয় গ্রেন্ড সুইটস্ হলে শোক সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে পার্টি চেয়ারম্যান এর তথ্য উপদেষ্টা ও ফেনী জেলা জাতীয় পার্টি আহবায়ক বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক রিন্টু আনোয়ার বলেছেন, লাঙ্গল মার্কা হলো উন্নয়ন, প্রগতি ও সমৃদ্ধির মার্কা। এই মার্কা গণমানুষের ভাগ্য পরিবর্তনের মার্কা, দিনবদলের মার্কা।

আগামী জাতীয় নির্বাচনে লাঙ্গল মাকার্য় ভোট দিয়ে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় নেয়ার মধ্য দিয়ে দেশের মানুষ আবারোও ফিরে পাবে সুখ-শান্তি, সমৃদ্ধি ও সুশাসন।জাতীয় পার্টির সর্বস্তরের নেতাকর্মীদের মাঠে-ময়দানে নেমে দলকে আরও সুসংগঠিত করার আহ্বান জানিয়ে বলেন, যে যতই স্বপ্ন দেখুক না কেন, জাতীয় পার্টির সমর্থন ছাড়া একাদশ জাতীয় নির্বাচনে কেউ ক্ষমতায় যেতে পারবে না। ক্ষমতার ট্রাম কার্ড বরাবরের মতো এবার এরশাদের হাতে।

জাতীয় পার্টি দাগনভূঁইয়া উপজেলা শাখার সভাপতি আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে সাধারন সম্পাদক এ্যাড. রবিউল হক রবি’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন- ফেনী জেলার সদস্য সচিব খন্দকার নজরুল ইসলাম,দাগন ভূঁইয়া জাসদ সভাপতি কামাল উদ্দিন, অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক জাকির হোসেন আলমগীর, জাতীয় পার্টি নেতা আজাদ আআলী,নবি খান, কামরুল ইসলাম ক্লাইব, সিরাজ উদ্দিন দুলাল, মিজানুর রহমান, যুব নেতা মামুন, শ্রমিক নেতা দেলোয়ারসহ দাগনভূঁইয়া উপজেলা জাতীয় পার্টির সকল পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা ও বিভিন্ন শ্রেণি পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোক সভা ও ইফতার মাহফিলে দেশ জাতি, মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা, জাপা নেতা মরহুম বেলায়েত হোসেন কোম্পানী এবং মরহুম জসিম উদ্দিনের আত্বর শান্তি কামনায় বিশেষ দোয়া  ও জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।অনুষ্ঠানে অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা নুর হোসেনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী আনুষ্ঠানিক ভাবে জাতীয় পার্টিতে যোগদান করেন।

কিউএনবি/সাজু/২রা জুন, ২০১৮ ইং/রাত ১২:৩৯