১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৪:২১

ফেনীতে নেশাগ্রস্থ স্বামী কর্তৃক যৌতুকের জন্য স্ত্রীকে হত্যা চেষ্টা

 

আবদুল্লাহ রিয়েল: ফেনীর ছাগলনাইয়ায় নেশাগ্রস্থ স্বামী মোঃ শাহজাহান (৩৮)যৌতুকের জন্য তার স্ত্রী ফারজানা আক্তারকে হত্যার চেষ্টা চালিয়েছে। শুক্রবার(২৫মে) সন্ধ্যায় ইফতারের সময় উত্তর বল্লভপুর গ্রামের দফাদার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহত ফারজানা জানান শাহজাহান নেশাগ্রস্থ অবস্থায় ইফতারের সময় বাড়ীতে এসে গালিগালাজ শুরু করে এবং যৌতুকের ২লক্ষ টাকা বাবার বাড়ী থেকে নিয়ে আনার জন্য বললে টাকা আনতে পারবেনা বললে সাথে সাথে তার মুখে কিলঘুষি দিতে থাকে।

রড় দিয়ে শরিরের বিভিন্ন অংশে আঘাত করে এবং দা দিয়ে তার মাথায় কোপ দে। আহত ফারজানাকে হাসপাতালে ভর্তি না করিয়ে দুই দিন বাড়ীতে রেখে দে। পরবর্তীতে ফারজানার আত্মীয়স্বজন এসে তাকে ছাগলনাইয়া উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। ফারজানা আক্তার জয় চাঁদপুর গ্রামের মৃত করিম উল্লাহ ড্রাইভার’র মেয়ে।

ফারজানা আক্তার আরো জানান, তার স্বামী প্রায় রাতে নেশা করে এসে তাকে মারপিট করে।ফারজানা আক্তার ছাগলনাইয়া থানায় শাহজাহানকে(৩৮) প্রধান করে তার ভাই গিয়াস উদ্দিন(৩০),মোঃ মানিক(২৬),আলা উদ্দিন(২০) এবং তার মাতা নিলুফা বেগম’র নামে একটি অভিযোগ দায়ের করেন।ছাগলনাইয়া থানার পরিদর্শক (তদন্ত) সুদ্বীপ রায় পলাশ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, শাহজাহানকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

কিউএনবি/ অদ্রি/ ২৯.০৫.১৮/ রাত ১১.০০