১৬ই নভেম্বর, ২০১৮ ইং | ২রা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:৫০

নওগাঁর পত্নীতলায় স্বামীর হাতে স্ত্রী খুন,স্বামী আটক

 

তানভীর চৌধুরী,নওগাঁ জেলা প্রতিনিধি : নওগাঁর পত্নীতলায় উপজেলার আমাইড় ইউপির কাদিয়াল গ্রামে পারিবারিক কলহের জেরে আব্দুল কুদ্দুস সরদার নামে এক পাষন্ড স্বামী তার স্ত্রীকে শারীরিক নির্যাতন করে হত্যা করায় পুলিশ উক্ত পাষন্ড স্বামীকে আটক করে কোর্ট হাজতে প্রেরন করেছে।

জানা গেছে আমাইড় ইউপির কাদিয়াল গ্রামের আজাহার আলী সরদারের পুত্র আব্দুল কুদ্দুস সরদার মহাদেবপুর উপজেলার চকচন্দর গ্রামের মৃত আফজাল হোসেনের কন্যা নার্গিস বেগমের সাথে ২০ বছরের সাংসারিক জীবনে তারা এক ছেলে ও এক মেয়ের বাবা-মা হলেও আঃ কুদ্দুস তার স্ত্রী কে প্রায়ই শারিরিক নির্যাতন চালিয়ে আসছিল।

আঃ কুদ্দুস প্রায় এক সপ্তাহ ধরে আবারো স্ত্রীর উপর শারীরিক নির্যাতনের এক পর্যায়ে গত শনিবার নির্যাতনের মাত্রা অধিক হওয়ায় গুরুত্বর অসুস্থ্য অবস্থায় নার্গিসকে প্রথমে খিরসিন কমিউনিটি ক্লিনিকে পরে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে অবস্থার অবনতি হলে তাকে দ্রুত নওগাঁ নিয়ে যায়, সেখানে সোমবার দুপুরে নার্গিস মারা যায়।

এ অবস্থায় তার স্বামী আঃ কুদ্দুস কৌশলে মৃত স্ত্রীকে বাড়িতে নিয়ে এসে গোপনে দাফনের চেষ্টা করলে নার্গিসের ভাইয়েরা সহ এলাকাবাসী প্রতিবাদ জানিয়ে থানায় খবর দেয়। পত্নীতলা থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত নার্গিসের মৃতদেহ থানায় নিয়ে আসে ও স্বামী কুদ্দুসকে আটক করে। এব্যাপারে নার্গিসের ভাই হাবিবুর রহমান মিলন পত্নীতলা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ৩৯, তাং- ২৮/০৫/২০১৮ইং।

এব্যাপারে পত্নীতলা থানার অফিসার্স ইনচার্জ মাজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নার্গিসের মৃতদেহ মঙ্গলবার ময়না তদন্তের জন্য নওগাঁ মর্গে প্রেরন করা হয়েছে এবং আটক কুদ্দুসকে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

 

 

 

 

 

কিউএনবি/সাজু/২৯শে মে, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪০