১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ১:৩৫

সালাহকে হাসপাতালে পাঠিয়ে শুভকামনা জানালেন রামোস

 

স্পোর্টস ডেস্ক : চ্যাম্পিয়নস লিগের শ্বাসরুদ্ধকর ফাইনালের রাতটাই যেন নষ্ট হয়ে গেল মিশরীয় সুপারস্টার মোহাম্মদ সালাহর ইনজুরিতে। গুরুতর চোট পাওয়া এই তারকা এখন আদৌ রাশিয়া বিশ্বকাপে খেলতে পারবেন কিনা তা নিয়ে বিস্তর সংশয় আছে। শনিবার রাতে লিভারপুলকে ৩-১ গোলে হারিয়ে হ্যাটট্রিক শিরোপা জিতেছে রিয়াল। আর এই ম্যাচেই রিয়াল অধিনায়ক সার্জিও রামোসের করা সেই ফাউল নিয়ে শুরু হয়েছে তীব্র বিতর্ক।

বিতর্কের মাঝেই ম্যাচ শেষে টুইট করে সালাহকে শুভকামনা জানিয়েছেন রামোস। তিনি লিখেছেন, ‘ফুটবল কখনও আপনাকে মধুচন্দ্রিমা উপহার দেবে; আবার কখনও ভীষণ কষ্ট দেবে। সবাইকে একটা বিষয় পরিস্কার করে দিচ্ছি, আমরা একে অপরের বন্ধু। দ্রুত সুস্থ হয়ে ওঠ সালাহ। উজ্জ্বল ভবিষ্যত তোমাকে ডাকছে। কিছু সময় ফুটবল তোমাকে ভালো কিছু দেখাবে; আবার কখনও খারাপ। সবকিছুর পরও আমরা দুজনেই ফুটবল মাঠের বন্ধু।’

শনিবার রাতে কিয়েভের ফাইনালের ৩০তম মিনিটে ট্যাকল করার সময় সালাহকে জোরের সঙ্গে মাটিতে আছড়ে ফেলেন রামোস। পড়েই কাতরাতে থাকেন সালাহ। উঠে দাঁড়ানোর চেষ্টা করে বুঝলেন সম্ভব হবে না খেলা। ফিজিওর সাহায্যে কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা চলল। মাঠেও ফিরেছিলেন খানিক পর। কিন্তু পরক্ষণেই আবার ডেকে পাঠান ফিজিওকে। কাঁদতে কাঁদতে এবং সবাইকে কাঁদিয়ে মাঠ ছাড়েন এই মিশরীয় তারকা।

আশ্চর্যের বিষয় হলো, এত বড় ফাউল পার পেয়ে গেলেন রামোস। তাকে লাল-হলুদ কোনো কার্ডই দেখতে হয়নি!

কিউএনবি/রেশমা/২৭শে মে, ২০১৮ ইং/ সকাল ১১:১৬