২১শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৬ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:০২

চাঁদপুরে বন্দুকযুদ্ধে শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

 

সারাদেশঃ চাঁদপুরের মতলব দক্ষিণে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী সেলিম প্রধানিয়া গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ সময় মাদক ব্যবসায়ী সেলিমের সহযোগীদের ছোড়া গুলি ও বোমার আঘাতে চার পুলিশ সদস্য আহত হন। আজ রবিবার ভোররাতে উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের শীলমন্দির বালুর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।পুলিশ জানায়, বন্দুকযুদ্ধের ঘটনায় পুলিশ বাদী হয়ে তিনটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় নিহতের লাশ ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার ওসি মো. কুতুবউদ্দিন জানান, সাত মামলার আসামি চিহিৃত মাদক ব্যবসায়ী সেলিম প্রধানিয়ার গ্রামের বাড়ি হাজীরদোনে থানা ও ডিবি পুলিশ অভিযান চালায়। এ সময় তার কাছ থেকে বেশকিছু ইয়াবা উদ্ধার করা হয়। পরে থানায় নিয়ে যাবার পথে তার সহযোগীরা পুলিশের ওপর অগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে।

এ সময় প্রতিপক্ষের গুলিতেই সেলিম নিহত হন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এই ঘটনায় আহত চার পুলিশ সদস্যকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত পুলিশ সদস্যরা হচ্ছেন- উপপরিদর্শক চৌধুরী আলম, সহকারী উপপরিদর্শক অহিদুর রহমান, সহকারী পরিদর্শক নজরুল ইসলাম ও কনস্টেবল ছোটন সূত্রধর।

তিনি আরো জানান, এ ঘটনার পর ১১০ পিস ইয়াবা, বেশ কয়েকটি গুলি ও গুলির খোসা ছোরা ও চাপাতি উদ্ধার করা হয়। নিহত সেলিমের বিরুদ্ধে মাদক ও অপহরণসহ সাতটি মামলা রয়েছে। তিনি মতলব দক্ষিণের উপাদী গ্রামের সালামত প্রধানিয়ার ছেলে।

 

কিউএনবি/ অদ্রি/ ২৭.০৫.১৮/ সকাল ১১.১৬