১৯শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৪ঠা আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৯:০২

ডাকাতি মামলার ২ আসামী গ্রেফতার করে পুলিশের প্রেস ব্রিফিং

 

খোরশেদ আলম বাবুল,শরীয়তপুর প্রতিনিধি : নড়িয়া উপজেলার লোনসিং গ্রামে এক ডাকাতির ঘটনার সাথে জড়িত থাকায় দুইজন ডাকাতকে গ্রেফতার করেছে নড়িয়া থানা পুলিশ। আজ শনিবার দুপুর ১২টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য জানিয়েছেন পুলিশ সুপার আবদুল মোমেন। গ্রেফতারকৃত আসামীরা হলেন নড়িয়া পৌরসভার মধ্য লোনসিং গ্রামের আতাউর রহমান দেওয়ানের ছেলে সাখাওয়াত হোসেন দেওয়ান (২২) ও হোসেন আলী রাড়ীর ছেলে রাসেল রাড়ী (২৯)।

প্রেস ব্রিফিং থেকে জানা যায, নড়িয়া পৌরসভার লোনসিং গ্রামের ইতালী প্রবাসী সিদ্দিকুল আমিন লাভলু চৌকিদারের বাড়িতে গত ২৩ মে রাত আনুমানিক পৌনে দুইটায় ৫/৬ জনের একটি ডাকাত দল তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্ট্রীলের আলমারী ও ওয়াড্রোপ ভেঙ্গে ৪৩ ভরি স্বর্ণ, নগদ ১লক্ষ ২০ হাজার টাকা এবং ৯টি মোবাইল ফোন সেট নিয়ে যায়।

এ ঘটনায় সিদ্দিকুল আমিন লাভলু চৌকিদার নড়িয়া থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় ২৫ মে দিবাগত রাতে নড়িয়া থানার ওসি মোঃ আসলাম উদ্দিন লোনসিং গ্রামে একটি অভিযান পরিচালনা করেন। তখন আসামী মোঃ সাখাওয়াত হোসেন দেওয়ান এবং রাসেল রাড়ীকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতার পরবর্তী তাদের কাছ থেকে খোয়া যাওয়া জিনিসপত্রের স্বর্ণের ১টি চেইন, ১টি আংটি এবং নগদ ১২ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা পুলিশের জিজ্ঞাসাবাদে জানিয়েছে এ ডাকাতির সাথে আরও অনেকের সম্পৃক্তরা রয়েছে। অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে প্রেস ব্রিফিং থেকে জা জনিয়েছেন পুলিশ সুপার আবদুল মোমেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল মামুন সিকদার, অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্কেলের আবদুল হান্নান, সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার তানভীর হায়দার শাওন, নড়িয়া থানার ওসি মোঃ আসলাম উদ্দিন, ডিআই-২ আজাহারু ইসলাম।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে মে, ২০১৮ ইং/রাত ৮:৪৪