২৫শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ১০ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৯:৩২

ঢাকাস্থ যশোর জেলা ছাত্র ফোরামের আয়োজনে পেশাজীবীদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

তরিকুল ইসলাম,ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা : ঢাকাস্থ যশোর জেলা ছাত্র ফোরামের আয়োজনে পেশাজীবীদের সম্মানেইফতার মাহফিল ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর মালঞ্চ চাইনিজ রেষ্টুরেন্টে ইফতার মাহফিলের আয়োজন করে ঢাকাতে অধ্যায়নরত যশোরের শিক্ষার্থীদের সংগঠন যশোর জেলা ছাত্র ফোরাম, ঢাকা।

ইফতার মাহফিলে যশোর জেলা হতে আগত ঢাকায় অবস্থানরত বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহন করেন। যশোর জেলা ছাত্র ফোরাম, ঢাকা এর এ্যাডমিন মোঃ নওয়াজীস ইসলাম রিয়েল এর পরিচালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন যশোরের কৃতি সন্তান যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব আ.ন আহম্মদ আলী, দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রধান অনলাইন ইনচার্জ এনামুল হক মনি, গোয়েন্দা বিভাগের মিডিয়া উইং ইকবাল হোসেন নয়ন, সময় টিভির স্টাফ রিপোর্টার হাবিবুল্লাহ হাবিব, ডেইলি সান এর স্টাফ রিপোর্টার জাহিদ, অমৃতবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার মোঃ মিঠু মাসুদ।

এসময় প্রধান বক্তা আ.ন. আহম্মদ আলী বলেন, ঢাকায় অবস্থানরত যশোরের শিক্ষার্থীদের সকল রকম সুবিধা নিচ্চিত করার জন্য এই সংগঠন। যে যার অবস্থানে থেকে আমরা একে অপরের সাহায্য সহযোগিতা করবো। এটি একটি অরাজনৈতিক সংগঠন এই সংগঠনকে এগিয়ে নিয়ে গেলে আমাদের অনেক সুবিধা হবে। দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ এই মুলমন্ত্রকে কাজে লাগিয়ে আমাদের সবার এক সাথে কাজ করে এই সংগঠনকে বেগবান করতে হবে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক সাখাওয়াত হোসেন, যশোর জেলা ছাত্র ফোরামের অন্যতম সংগঠক মিরাজুল ইসলাম রাজ, মাসুদ পারভেজ, সৈকত, আলোমগীর হোসেন, হাসান ওয়ালী, তানভীর আহম্মেদ, রায়হান হোসেন আপু, মনিরুজ্জামান জীবন, ফয়জুল্লাহ হিলাল, রাকিব হাসান, বুলবুল হোসাইন, সৈয়দ সাদ, মাসুম রাজা, শাওন মাহামুদ সাকিবসহ ঢাকা বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বেসরকারী বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, তিতুমীর কলেজ, তেজগাঁও কলেজ, মিরপুর বাংলা কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ছাত্রছাত্রীবৃন্দসহ যশোরের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে মে, ২০১৮ ইং/রাত ৮:৪২