২২শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৭ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:০৬

গৌরনদীতে স্কুলের গাছের আম পাড়তে গিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৬

 

বিশ্বজিত সরকার বিপ্লব,গৌরনদী (বরিশাল) সংবাদদাতা : নিজেদের পূর্বপুরুষদের দানকৃত সরকারি স্কুলের জমিতে জন্মানো একটি গাছের আম পাড়তে গিয়ে গতকাল সকালে বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের শরিফাবাদ গ্রামের কেবলার ভিটা এলাকায় প্রতিপক্ষের হামলায় অন্তত ৬ জন আহত হয়েছে।

হামলাকালে প্রতিপক্ষের লোহার রড ও হাতুরি’র পিটানে গুরুতর আহত ৪ জনকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ২ জনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহত সূত্রে জানাগেছে, উপজেলার মাহিলাড়া ইউনিয়নের শরিফাবাদ গ্রামের কেবলার ভিটা এলাকায় প্রতিষ্ঠিত শরিফাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিতে জন্মানো একটি আম গাছে এ বছর প্রচুর আম ধরে।

ফলে স্কুলের জমিদাতাগনের উত্তরশুরি ওই গ্রামের হেমায়েত হাওলাদারের ছেলে রবিন হাওলাদার (১৭) ও জাহাঙ্গীর হাওলাদারের ছেলে বেল্লাল হাওলাদার (১৬) গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে গাছটির আম পাড়তে যায়। তারা আম পাড়া শুরু করলে সকাল সোয়া ৯টার দিকে তাদের প্রতিপক্ষ একই গ্রামের আদম আলী হাওলাদার ও তার দুই ছেলে কাঞ্চন হাওলাদার, তুহিন হাওলাদার, কহেল উদ্দিন হাওলাদারের ছেলে ইব্রাহীম হাওলাদার, বেল্লাল হাওলাদার, মৃত কামিন উদ্দিন হাওলাদারের ছেলে সিদ্দিক হাওলাদার, মমিন উদ্দিন হাওলাদারের ছেলে আবুল হাওলাদার মিলে লোহার রড, হাতুড়ি ও লাঠিশোটা নিয়ে তাদের ওপর চড়াও হয়।

ঘটনা টের পেয়ে সেখানে হাজির হন রবিন ও বেল্লালের স্বজনরা। এ সময় দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে আদম আলী হাওলাদার ও তার দুই ছেলে কাঞ্চন হাওলাদার, তুহিন হাওলাদার লোহার রড ও হাতুরি নিয়ে নিয়ে প্রতিপক্ষর ওপর অতর্কিতে হামলা চালায়। তাদের লোহার রড ও হাতুরি’র পিটানে প্রতিপক্ষ আলমগীর হাওলাদার (৪৫), হেমায়েত হাওলাদার (৪০), এনায়েত হাওলাদার (৩৫), ইদ্রিস হাওলাদার (৫০), রবিন হাওলাদার (১৭), বেল্লাল হাওলাদার (১৬) মারাতক আহত হয়। গুরুতর আহত আলমগীর হাওলাদার (৪৫), হেমায়েত হাওলাদার (৪০)কে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মুনিরুল ইসলাম মুনির জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে মে, ২০১৮ ইং/সন্ধ্যা ৬:২২