১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | সকাল ৬:৫৭

জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহতঃ অস্ত্র ও মাদক দ্রব্য উদ্ধার

 

মিজানুর রহমান মিন্টু,জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী অভিযানে র‌্যাবের সাথে বন্ধুক যুদ্ধে রেন্টু মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার ভীমপুর এলাকায় শুক্রবার দিবাগত মধ্য রাতে এ ঘটনা ঘটে। নিহত রেন্টু উপজেলার উত্তর গোপালপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

র‌্যাব ৫ জয়পুরহাট ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার শামীম হোসেন জানান, রেন্টু জেলার তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। ইতিপূর্বে রেন্টু র‌্যাব, বিজিবি ও পুলিশের কাছে একাধিক বার গ্রেফতারও হন।শুক্রবার রাতে তাকে পাঁচবিবি উপজেলার ভারত সীমান্ত এলাকা থেকে র‌্যাব সদস্যরা আটক করে ভীমপুর এলাকায় মাদক দ্রব্য উদ্ধারে গেলে তার সহযোগীরা র‌্যাব সদস্যদের গাড়ী লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে।র‌্যাব পাল্টা গুলি চালালে রেন্টু গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। এসময় তার সহযোগীরা পালিয়ে যায়।

গুরুতর আহত অবস্থায় রেন্টুকে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শ্যূটার পিস্তল, ২ রাউন্ড গুলিসহ বেশ কিছু মাদক দ্রব্য উদ্ধার করা হয় বলেও দাবী করেছে র‌্যাব।

 

 

 

 

কিউএনবি/সাজু/২৬শে মে, ২০১৮ ইং/বিকাল ৪:২৪