২০শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৫ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:৪১

শ্রীদেবী ছাড়া দিশেহারা বনি কাপুর

নিউজ ডেস্কঃ  চলতি বছরের ২৪ ফেব্রুয়ারি দুবাইতে গিয়ে মৃত্যু হয়েছে তাঁর। বাথটবের জলে ডুবে মৃত্যু হয়েছে না হৃদযন্ত্র বিকল হয়ে মৃত্যু হয়েছে শ্রীদেবীর, তা নিয়ে ধোঁয়াসা অব্যাহত। কিন্তু, দুবাই প্রশাসনের পক্ষ থেকে স্পষ্ট জানানো হয়েছে, বলিউড অভিনেত্রীর মৃত্যুর মধ্যে কোনও ধোঁয়াশা নেই। সে যা-ই হোক না কেন, শ্রীদেবীর মৃত্যুর কয়েক মাসের মধ্যে তা যেন মেনে নিতে পারছেন না বনি কাপুর।

একটি সাক্ষাতকারে বনি জানিয়েছেন, মায়ের অভাব পূরণ করতে, জাহ্নবী এবং খুশিকে তিনি বাবা-মা দু’জনের ভালোবাসা এবং যত্ন দেওয়ার চেষ্টা করছেন তিনি। শ্রী-এর মৃত্যুর পর কয়েক মাস ধরে বেশ কিছু জিনিস বন্ধ হয়ে গিয়েছিল। তাঁরা যেন বুঝতেই পারছিলেন না যে শ্রীদেবী আর নেই। কিন্তু, এবার ক্রমশ সব কিছু  স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে।

শ্রী-র অভাবে যা কিছু বন্ধ ছিল, মেয়েদের জন্য এবার সবকিছুকে নতুন করে সাজানোর চেষ্টা করছেন বলেও জানিয়েছেন বনি কাপুর। পাশাপাশি বনি আরও জানিয়েছেন, শ্রীদেবী যে চলে গিয়েছেন, এবার ক্রমশ সেই বিষয়টি তাঁরা বুঝতে শুরু করেছেন। ফলে সবকিছু স্বাভাবিক করার চেষ্টা করা হচ্ছে বলেও জানিয়েছেন বনি।

এদিকে করণ জহরের ধর্মা প্রোডাকশনের হাত ধরে এবার বলিউডে আসছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। পরিচালক শশাঙ্ক খৈতানের ওই সিনেমায় শাহিদ কাপুরের ভাই ঈশান খটটরের হাত ধরেই এবার বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর। মারাঠি সিনেমা ‘সাইরাত’-এর রিমেকেই তৈরি হচ্ছে জাহ্নবী-ঈশানের ‘ধড়ক’। জিনিউজ

কিউএনবি/নিল/ ২৫ মে/১৯:৩১