২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | ভোর ৫:২৫

দুই ভাইয়ের কলহের বলি হলো শিশু

নিউজ ডেস্কঃ  বসত ঘরের চাল উঠানো নিয়ে দুই ভাইয়ের বিরোধের জেরে ছুড়ে মারা ইটের আঘাতে আহত শিশু তৈয়বুর রহমানের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

নিহত শিশু তৈয়বুর রহমান সাতক্ষীরা আশাশুনি উপজেলার পূর্ব নাকনা গ্রামের আব্দুল গণি পাড়ের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার পূর্ব নাকনা গ্রামের আব্দুল গণি পাড় ও আব্দুল খলিল পাড় নামে দুই ভাইয়ের মধ্যে ঘরের চাল উঠানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডা হয়। এসময় খলিল ও তার দুই ছেলে মহাসিন ও ইয়াসিন ক্ষিপ্ত হয়ে গণি পাড়কে লক্ষ্য করে ইট ছুড়ে মারে। কিন্তু সেই ইট ঘরের পাশে দাঁড়িয়ে থাকা গনি পাড়ের শিশু পুত্র তৈয়বুরের মাথায় গিয়ে লাগে। এতে ১০ বছরের শিশু তৈবুর গুরুতর আহত হলে তাকে তাৎক্ষণিক উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবণতি হলে কর্তব্যরত ডাক্তার তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে বদলি করে। এরপর সেখানেও তার অবস্থার অবণতি হলে চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেলে নেয়ার পরামর্শ দেন।

ফলে শুক্রবার সকালে শিশুটিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা সার্জিক্যাল হাসপাতালে নেওয়ার পথেই সে মারা যায়। এ ঘটনায় নিহতের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।