২৩শে সেপ্টেম্বর, ২০১৮ ইং | ৮ই আশ্বিন, ১৪২৫ বঙ্গাব্দ | রাত ৮:২৩

মাদারীপুরে র‌্যাব-৮ কতৃক মাদক ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার- ১

 

আব্দুল্লাহ আল মামুন,মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের র‌্যাব-৮কতৃক গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে শরিয়তপুর জেলার ডামুড্যা থানার শামিম খান(৪০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে, এবিষয়ে দুপরে র‌্যাব ক্যাম্পে সংবাদ সম্মেলন হয়।

মাদারীপুর র‌্যাব-৮ জানায়, আমদের নিয়মিত মাদক বিরোধী অভিযানে চলছে। আমরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে শরিয়তপুরের ডামুড্যা থানার আধাসান এলাকায় মাদক এবং দেশীয় অস্ত্র বেচাকেনা চলতেছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ অভিযান চালিয়ে শামিম খান নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করে এবং তার কাছ থেকে ১৮৯০পিছ ইয়াবা, ৯০গ্রাম গাঁজা, ২ বোতল দেশি মদ, ৫টি মোবাইল ফোন, ধারালো রাম দা, মাদক বিক্রির নগত ১লক্ষ ৩১হাজার ২শত টাকা উদ্ধার করে ।

প্রাথমিক জিজ্ঞাসা বাদে জানতে পারে আসামী গোসাইরহাট থানার একটি হত্যা মামলার প্রধান আসামী এবং ২০০৯ সালের অস্ত্র মামলায় ১৭ বছরের সাজা হয়। উক্ত মাদক ব্যাবসায়ী শরিয়তপুরের ডামুড্যা থানার আধাশন গ্রামের মৃত আ. কুদ্দুস খানের ছেলে।

র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক তাজুল ইসলাম জানান সরকারের ঘোষণা মতে এই দেশে মাদক নির্মুল না হওয়া পর্যন্ত আমদের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে , আসামীর বিরুদ্ধে শরিয়তপুর থানায় মাদক দ্রব্য এবং অস্ত্র আইনের মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

 

কিউএনবি/সাজু/২২শে মে, ২০১৮ ইং/সন্ধ্যা ৭:৪১