১৯শে নভেম্বর, ২০১৮ ইং | ৫ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | বিকাল ৫:২৬

গাজীপুরে বিকাশ কর্মীর ১১ লাখ টাকা ছিনতাই,গুলিবিদ্ধ দুই

 

এম এ আজিজ,গাজীপুর প্রতিনিধি : গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তা এলাকায় দুই বিকাশ কর্মীকে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই করা হয়েছে। গুলিতে আহত জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, আসাদুজ্জামান ও ইকবাল হোসেন। তারা চান্দনা চৌরাস্তার জমাদ্দার এন্টার প্রাইজের রবি বিকাশ কর্মী হিসেবে কাজ করতেন।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, রবিবার দুপুরে বিকাশের ডিলার সুমন তার দুই কর্মী ইকবাল এবং আসাদুজ্জামানকে সঙ্গে নিয়ে বিকাশের সংগৃহিত টাকা জয়দেবপুর চান্দনা চৌরাস্তা এলাকায় ঊনিশে টাওয়ারে অবস্থিত ইউসিবি ব্যাংকের শাখায় জমা দিতে যান।

পথিমধ্যে ৪ জনের একটি ছিনতাইকারী দল মোটর সাইকেলযোগে এসে তাদের গতিরোধ করে।এসময় সুমন টাকা দিতে অস্বীকৃতি জানালে ছিনতাইকারীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়।ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীদের নিক্ষিপ্ত গুলিতে ইকবাল ও আসাদুজ্জামান গুরুতর আহত হন।

পরে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে ময়মনসিংহের দিকে পালিয়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে পুলিশ ছিনতাইকারীদের ফেলে যাওয়া ৫ রাউন্ড গুলি ভর্তি একটি পিস্তল পরিত্যক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান তিনি।

কিউএনবি/রেশমা/১৪ই মে, ২০১৮ ইং/সকাল ১১:২৬